ত্রিপুরা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে গাড়িচাপায় হত্যার চেষ্টা, আটক ৩

আগরতলা, ০৮ আগস্ট – ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই তিন যুবক হলেন- শুভম সাহা (২৭), আমন সাহা (২৫) এবং গৈরিক ঘোষ (২৪)।

আজ রবিবার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ত্রিপুরা রাজ্যের সরকার পক্ষের আইনজীবী বিদ্যুৎ সূত্রধর। এদিকে, এ ঘটনার জেরে ত্রিপুরা রাজ্যজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ও মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বেষ্টনি আরও মজবুত করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আটক ওই যুবকরা এখন কারাগারে রয়েছে। চলতি মাসের ১৯ আগস্ট পর্যন্ত তাদের কারাগারে রাখা হবে ও আদালতে তোলা হবে। এ ঘটনায় তাদের সঙ্গে আর কেউ জড়িত রয়েছেন কিনা সেই বিষয়ে আটককৃত ওই তিন জনকে জেরা করা হচ্ছে।

এর আগে গত বৃহস্পতিবার (৫ আগস্ট) দিবাগত রাতে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব আগরতলা শহরের করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে বের হন। এসময় পায়ে হেঁটে এলাকা ঘুরে দেখছিলেন তিনি। হঠাৎ দ্রুত বেগে একটি গাড়ি তাকে সজোরে ধাক্কা দেওয়ার চেষ্টা করে। কিন্তু অল্পের জন্য প্রাণে রক্ষা পান তিনি। মুখ্যমন্ত্রীর ওপর প্রাণঘাতী এ হামলার অভিযোগে পুলিশ গাড়িটি জব্দ ও গাড়ির মধ্যে থাকা ওই তিন যুবককে আটক করে।

সূত্র : বিডি-প্রতিদিন
এন এইচ, ০৮ আগস্ট

Back to top button