চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় একদিনে আরও ৬ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা, ০৮ আগস্ট – গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় করোনায় ও উপসর্গ নিয়ে ছয়জন মারা গেছেন। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে তিনজন এবং উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় মারা গেছেন মোট ১৯৬ জন।

চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ শনিবার নতুন ২০২ জনের নমুনা সংগ্রহ করেছে। এ নিয়ে জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ৮৮২ জনের।

এ দিন ২০৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ নিয়ে মোট ২৩ হাজার ৭৩৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ সময় ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৩১৪ জনে। এ সময় সুস্থ হয়েছেন ৫২ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ৪ হাজার ৪১৭ জন।

বর্তমানে সক্রিয় রোগীর মধ্যে হাসপাতালে রয়েছেন ৭৫ জন আর বাড়িতে রয়েছেন ১ হাজার ৫২৬ জন। নতুন যে ৩৮ জন শনাক্ত হয়েছেন তার মধ্যে সদর উপজেলার ১৬ জন, আলমডাঙ্গার ছয়জন, দামুড়হুদার ছয়জন এবং জীবননগরের আটজন রয়েছে।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, শনিবার সদর হাসপাতালের রেডজোনে দুজন এবং জেলায় বাইরে একজনের মৃত্যু হয়েছে। উপসর্গ নিয়ে হলুদজোনে মারা গেছেন তিনজন। এ পর্যন্ত জেলায় মোট ৮৭ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭১ জন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এউ, ০৮ আগস্ট

Back to top button