ঢালিউড

চিত্রনায়িকা একার সদস্যপদও স্থগিত

ঢাকা, ০৮ আগস্ট – পরীমনির পাশাপাশি একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাহিদা আরবী সিমন ওরফে একার সদস্যপদও স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

শনিবার দুপুরে কেবিনেট মিটিংয়ে দুই নায়িকার ব্যাপারে এই সিদ্ধান্ত নেয় সমিতির সদস্যরা। এদিন বিকেলেই এফডিসিতে সংবাদ সম্মেলন করে তা জানিয়ে দেন সমিতির সভাপতি মিশা সওদাগর।

সম্প্রতি গৃহকর্মীকে শারীরিক নির্যাতনের অভিযোগে রাজধানীর রামপুরা থেকে আটক করা হয় চিত্রনায়িকা একাকে। সে সময় তার বাসা থেকে মদ, ইয়াবা ও গাঁজা উদ্ধার করে পুলিশ। এরপর একার নামে হাতিরঝিল থানায় গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে দুটি মামলা হয়। বর্তমানে তিনি কাশিমপুর কারাগারে রয়েছেন।

এদিকে, চিত্রনায়িকা পরীমনিকে গত বুধবার সন্ধ্যায় তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। এ সময় অভিনেত্রীর বাসা থেকে বিপুল মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা করেছে। সেই মামলায় বর্তমানে চার দিনের রিমাণ্ডে রয়েছেন পরীমনি।

এই নায়িকার ব্যাপারে শনিবারের সংবাদ সম্মেলনে শিল্পী সমিতির বক্তব্য, ‘পরীমনির ঘটনায় আমাদের চলচ্চিত্র তথা শিল্পী সমাজ বিব্রত। আমরা কোনো অন্যায়কে প্রশ্রয় দেই না। পরী বিরুদ্ধে মামলা চলমান। তাই আমরা পরীমনির সদস্যপদ স্থগিত করলাম।’

সংবাদ সম্মেলনে উপস্থিতি ছিলেন সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি ডিপজল, রুবেল। কার্যকরী কমিটি থেকে উপস্থিত ছিলেন অরুণা বিশ্বাস, অঞ্জনা সুলতানা, আলেকজান্ডার বো, জ্যাকি আলমগীর ও আলীরাজ।

এম এউ, ০৮ আগস্ট

Back to top button