ঢালিউড

প্রযোজক নজরুল রাজের সদস্যপদ স্থগিত

ঢাকা, ০৭ আগস্ট – মাদক ও যৌন উত্তেজক সরঞ্জামসহ র‌্যাবের হাতে গ্রেপ্তারের পর রিমাণ্ডে থাকা চলচ্চিত্র প্রযোজক নজরুল রাজের বাংলাদেশ ফিল্ম ক্লাবে থাকা পদ স্থগিত করা হয়েছে। তিনি ক্লাবটির সহযোগী সাধারণ সম্পাদক পদে ছিলেন। কিন্তু চলমান বিতর্কের জেরে তার সেই পদ স্থগিত করেছেন সংগঠনটির সভাপতি চিত্রনায়ক ওমর সানি।

ঘটনা নিশ্চিত করে এই অভিনেতা গণমাধ্যমকে জানান, ‘চলতি বছরের ফেব্রুয়ারিতে আমরা নির্বাচনে জয়ী হওয়ার মাধ্যমে আমি ফিল্ম ক্লাবের সভাপতি নির্বাচিত হই। পরে নজরুল রাজকে সহযোগী সাধারণ সম্পাদকের পদ দিয়েছিলাম। বর্তমানে তিনি যেহেতু রাষ্ট্র পরিপন্থী কাজের জন্য গ্রেপ্তার আছেন, তাই আমরা তার পদটি স্থগিত করেছি।’

ক্লাবের অন্য সদস্যদের সঙ্গে ভার্চুয়াল মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে ওমর সানী জানান। তিনি আরও বলেন, নজরুল রাজের পদটি আমার অধীনে নিয়েছি। আদালতের রায়ে তিনি যদি শাস্তিপ্রাপ্ত হন, তাহলে আইন অনুযায়ী নজরুল রাজ তার পদ হারাবেন। সেক্ষেত্রে আমরা অন্য কাউকে সহযোগী সাধারণ সম্পাদক পদের জন্য নির্বাচন করব।’

গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। এরপর তাকে নেওয়া হয় র্যা ব সদরদপ্তরে। এর আগে রাত ৮টা থেকে দুই ঘণ্টাব্যাপী তার বাসায় অভিযান চলে। অভিযানে বিপুল মাদক, বিকৃত যৌনাচার সরঞ্জাম উদ্ধার করা হয়।

এরপর গ্রেপ্তার দেখানো হয় রাজকে। তার বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে দুটি মামলাও হয়েছে। সেই দুই মামলায় বর্তমানে তিনি রিমাণ্ডে রয়েছেন। রাজের আগে একই দিনে বিপুল মাদকসহ আটক হন চিত্রনায়িকা পরীমনি। তার বিরুদ্ধেও মামলা হয়েছে। তিনিও বর্তমানে রিমাণ্ডে।

এম এউ, ০৭ আগস্ট

Back to top button