ফুটবল

রোনালেদোসহ মেসিকে সই করানোর সামর্থ্য আছে, দাবি পিয়েগোর

লিওনেল মেসি আর বার্সেলোনায় থাকছেন না। স্প্যানিশ দলটি বিষয়টি জানানোর পর থেকে নানা গুঞ্জন চারপাশে। আর্জেন্টাইন মহাতারকার পরবর্তী গন্তব্য নিয়ে নানা গুঞ্জন। সামনে আসছে একাধিক ইউরোপিয়ান দলের নাম। তবে এবার আলোচনায় এলো মেক্সিকোর একটি দলের নাম। ক্লাবের প্রেসিডেন্ট জানিয়েছেন, বিশ্ব ফুটবলের দুই সেরা তারকাকেই তার দলে নেয়ার মতো সামর্থ্য রয়েছে।

মেসিকে ঘিরে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি), ম্যানচেস্টার সিটি ও চেলসির মতো দলের নাম সামনে আসছে। এমন সময় লিগা এমএক্সের দল মাজাতলানের প্রেসিডেন্ট রিকার্ডো সালিনাস পিয়েগো সমর্থকদের কাছে জানতে চান, মেসিকে নিতে তারা চেষ্টা চালাবে কি না?

গোল ডট কম বলছে, টু্ইটারে শুরু করে সমীক্ষায় এক ব্যক্তি মেসিকে সই করানোর বাস্তবতা নিয়ে প্রশ্ন তুলেন। মেক্সিকোর ধনকুবের তথা সালিনাস গ্রুপের প্রধান তখন জানান, মেসির সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদোকে সই করানোর জন্য মতো অর্থ রয়েছে তার।

মেক্সিকোর টেলিকম, গণমাধ্যম, ব্যাংকিং খাতসহ নানা ব্যবসায় জড়িত তিনি। ফোর্বস ম্যাগাজিনের সবশেষ তথ্য অনুযায়ী, সালিনাসের মোট সম্পদের পরিমাণ ১৫.৬ বিলিয়ন মার্কিন ডলার।

মেক্সিকোর সিনালোয়ার তার মালিকানাধীন মাজাতলান ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে গেল বছর। মেক্সিকান লিগে নিজেদের অভিষেক মৌসুমে ১৪তম স্থানে ছিল ক্লাবটি। চলতি মৌসুমে অবশ্য শুভ সূচনা করেছে তারা। প্রথম দুটি ম্যাচই জয় তুলে মাঠ ছেড়েছে।

এদিকে ধারণা করা হচ্ছে শেষ পর্যন্ত প্যারিসেই পাড়ি জমাবেন মেসি। ফ্রেঞ্চ গণমাধ্যমগুলো জানিয়েছে, আগামী ১০ আগস্টের জন্য আইফেল টাওয়ারে বুকিং দিয়েছে পিএসজি। শেষবার ২০১৭ সালে নেইমারকে সবার সঙ্গে পরিচয় করাতে আইফেল টাওয়ার বুকিং করেছিল দলটি।

অন্যদিকে চুক্তি অনুযায়ী পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসেই রয়েছেন। রোববার রাতে বার্সেলোনার বিপক্ষে ইতালিয়ান দলটির জার্সিতে মাঠে নামার কথা রয়েছে তার।

সূত্র : আরটিভি
এন এইচ, ০৭ আগস্ট

 

Back to top button