ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় আধা ঘণ্টার ব্যবধানে নারীকে দেওয়া হলো দুই ডোজ টিকা

ব্রাহ্মণবাড়িয়া, ০৭ আগস্ট – ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় রোজিনা বেগম (৩৮) নামে এক নারীকে আধা ঘণ্টার ব্যবধানে করোনাভাইরাসের দুই ডোজ টিকা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৭ আগস্ট) দুপুরে গণটিকাদান ক্যাম্পেইন চলাকালে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

দুই টিকা নেয়া ব্যক্তি হলেন, রোজিনা বেগম (৩৮) সরাইল উপজেলার সৈয়দটুলা গ্রামের মো. মুসলিম খানের স্ত্রী। তবে ওই নারী সুস্থ আছেন বলে জানিয়েছেন ক্যাম্পেইন সংশ্লিষ্টরা।

রোজিনা বেগমের স্বামী মুসলিম খান জানান, শনিবার (৭ আগস্ট) দুপুরে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে টিকা নিতে আসেন রোজিনা। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়ানোর পর টিকা নেন তিনি। এরপর টিকা কার্ডের জন্য রোজীনা কেন্দ্রেই অপেক্ষা করতে থাকেন। প্রায় আধা ঘণ্টা পর টিকাদান-কর্মী আফরিন সুলতানা এসে আবারও রোজিনাকে টিকা দেন। দুই ডোজ টিকা নেয়ার পর এখনও পর্যন্ত রোজিনার শারীরিক কোনো সমস্যা হয়নি। তবে পরবর্তীতে কোনো সমস্যা হয় কিনা সেই দুশ্চিন্তায় আছেন মুসলিম।

এদিকে দুই ডোজ নেয়ার বিষয়টি জানাজানি হলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া ওই টিকা কেন্দ্রে যান ঘটনাটি তদন্তের জন্য।

এ বিষয়ে জানতে চাইলে ডা. নোমান মিয়া বলেন, রোজিনা প্রথমে একবার টিকা নিয়ে চলে যান। কিছুক্ষণ পর আবার কেন্দ্রে এসে বলেন তিনি টিকা কার্ড ফেলে গেছেন। তখন টিকাদান-কর্মী আফরিন জিজ্ঞেস করলে বলেন তিনি টিকা নেননি। সেজন্য ওই নারীকে টিকা দেন। টিকা নেয়ার পর ওই নারী চলে গেছেন। তাকে খুঁজে পাওয়া যায়নি। তিনি নিজের উৎসাহ থেকে এ কাজ করেছেন। তবে দুই ডোজ নিলেও ওই নারীর কোনো সমস্যা হবে না।

সূত্র : আরটিভি
এন এইচ, ০৭ আগস্ট

Back to top button