ঢালিউড

পরীমণির কস্টিউম ডিজাইনার কে এই জিমি?

ঢাকা, ০৭ আগস্ট – হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি প্রেপ্তারের ঘটনায় পুরো দেশ তোলপাড়। তার বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড) এবং আইসও (ক্রিস্টাল মেথ) উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক মামলা করা হয় এবং তাকে আদালতে পাঠিয়ে ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়।

মাদক মামলায় গ্রেপ্তার হলেও এই চিত্রনায়িকার বিরুদ্ধে উঠে আসছে নানা অভিযোগ। এছাড়া তার সঙ্গে জড়িত থাকা বিভিন্ন ব্যক্তিকেও আটক করা হচ্ছে। তারই ধরাবাহিকতায় গেল শুক্রবার রাতে পরীর কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমিকে আটক করেছে ডিবি।

জানা গেছে, পরীর ইস্যুতে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয় তাকে। এরপর আজ তার বিরুদ্ধেও বনানী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, গত জুনে পরী অভিযোগ তুলেছিলেন, উত্তরা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে। সে ঘটনার সময়ও আলোচনায় আসেন জিমি। অনেকের মনেই প্রশ্ন, কে এই জিমি?

জানা গেছে, পরীর কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করেন জিমি। গত এক বছরের বেশি সময় ধরেই পরীর সঙ্গে ছায়ার মতো আছেন তিনি। পোশাকসজ্জার পাশাপাশি বিভিন্ন প্রভাবশালী ও ধনী ব্যক্তির সঙ্গে পরীকে পরিচয় করিয়ে দিতেন এই জিমি। শুধু তাই নয়, এই জিমির মাধ্যমেই উত্তরা বোট ক্লাবে গিয়েছিলেন পরী।

এদিকে, বোট ক্লাবের ঘটনার অন্যতম অভিযুক্ত ব্যক্তি ছিলেন অমি। তিনিও পরীকে বিভিন্ন ব্যবসায়ীর সঙ্গে ‘বিশেষ উদ্দেশ্যে’ পরিচয় করিয়ে দিতেন বলে জানা যায়। অমিরও সঙ্গে জিমির পরিচয় ছিল। আর তিনিই অমিকে পরীর কাছে নিয়ে আসেন। এরপর বিভিন্ন সময়ে অমির সঙ্গে ঘোরাফেরা ও ঘনিষ্ঠ মেলামেশা করেছেন পরীমনি।

বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, জুনায়েদ করিম জিমি একজন মাদকাসক্ত ব্যক্তি। এজন্য তিনি একাধিকবার গ্রেপ্তারও হয়েছেন। কস্টিউম ডিজাইনার হিসেবে পরিচয় হলেও তিনি আড়ালে কাজ করতেন একজন মধ্যস্ততাকারী হিসেবে। মডেল-অভিনেত্রীদের বিভিন্ন ধনাঢ্য ব্যবসায়ীর সঙ্গে আলাপ করিয়ে দেওয়াই ছিল তার মূল কাজ।

এন এইচ, ০৭ আগস্ট

Back to top button