জাতীয়

পরীমনির সঙ্গে প্রেম : সাকলায়েনকে পিওএম পশ্চিমে বদলি

ঢাকা, ০৭ আগস্ট – ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েনকে ডিবির সব দায়িত্ব থেকে অপসারন করা হয়েছে । ইতিমধ্যে তাকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম পশ্চিম) বিভাগে বদলিও করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মহানগর গোয়েন্দা বিভাগে কর্মরত এডিসি গোলাম সাকলায়েনকে ডিবির সব কার্যক্রম থেকে নিবৃত্ত করে ডিএমপির পিওএম (পশ্চিম) বিভাগে বদলি করা হয়েছে।

এর আগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েনকে ডিবির দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আজ শনিবার দুপুরে ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রধান) এ কে এম হাফিজ আক্তার বলেন, ‘বিষয়টি আমরা শুনেছি। যেহেতু একটি অভিযোগ এসেছে, তাকে আমরা আর ডিবিতে রাখছি না।’

এ বিষয়ে জানতে গোলাম সাকলাইনের ফোনে কল করা হলে আরেকজন ফোনটি ধরেন। তিনি বলেন, ‘তিনি (সাকলাইন) ছুটিতে আছেন। তার ফোনটি জমা দিয়ে গেছেন।’

প্রসঙ্গত, গত জুন মাসে সাভারের বোট ক্লাবের ঘটনায় আলোচনায় আসেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি। ওই সময় পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে। সেই মামলার তদন্ত তদারক কর্মকর্তা ছিলেন সাকলায়েন।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ০৭ আগস্ট

Back to top button