বলিউড

যে কারণে কাঁদলেন আলিয়া

মুম্বাই, ০৬ আগস্ট – জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয় গুণে ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। প্রযোজক হিসেবেও নিজের পথচলা শুরু করেছেন এই নায়িকা।

আলিয়ার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ইটার্নাল সানশাইন’। এর প্রথম সিনেমা ‘ডার্লিংস’। ডার্ক কমেডি ঘরানার এই সিনেমায় আলিয়া ছাড়াও অভিনয় করছেন শেফালি শাহ, রোশান ম্যাথিউ, বিজয় ভার্মা প্রমুখ। এটি পরিচালনা করছেন জাসমিত কে রীন।

সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে। জানা যায়, এই সময় বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন আলিয়া। নিজের প্রথম সিনেমার কলাকুলশলীদের বিদায়ের আগে ছবি তোলার সময় কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী।

পরবর্তী সময়ে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে শেফালি শাহকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘আপনাকে প্রতিদিন না দেখে কীভাবে থাকব। অনেক মনে পড়বে। রোশান ম্যাথিউ তোমার সঙ্গে কাজ করে অনেক ভালো লেগেছে। অনেক ভালো সময় কেটেছে।’

গত মাসে ‘ডার্লিংস’ সিনেমার শুটিং শুরু হয়। আলিয়ার সঙ্গে এটি যৌথভাবে প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলি এন্টারটেইনমেন্ট।

‘ডার্লিংস’ ছাড়াও আলিয়ার ঝুলিতে বর্তমানে একাধিক সিনেমা রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’, আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে তাকে।

এন এইচ, ০৬ আগস্ট

Back to top button