ফুটবল

মেসির বার্সা ছাড়ার খবরে নেইমার কী বললেন?

লিওনেল মেসি থাকছে না বার্সেলোনাতে- বৃহস্পতিবার (৫ আগস্ট) বোমা ফাটায় ক্লাবটি। দুই পক্ষ চুক্তির ব্যাপারে সমঝোতা করলেও লা লিগার কঠোর নিয়ম-কানুন সেটা বাস্তবায়নে বাধা হয়ে দাঁড়ায়। তা আর্জেন্টাইন ফরোয়ার্ডের বার্সা ছাড়ার খবরে তার প্রাক্তন বন্ধু নেইমার কী বলছেন, সেই কৌতূহল ছিল অনেকের মধ্যে। না পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড কিছু বলেননি, কিন্তু একটি পোস্টে তার প্রতিক্রিয়া বলে দিয়েছে অনেক কিছু।

ব্রাজিলিয়ান গণমাধ্যম টিএনটি স্পোর্টসের একটি ইনস্টাগ্রাম পোস্টে লাইক দিয়েছেন নেইমার। যেখানে তার সঙ্গে মেসিকে আলিঙ্গন করতে দেখা গেছে এবং দুজনের গায়ে পিএসজির জার্সি। এই পোস্টে লাইক রিয়্যাক্ট দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। অবশ্য আরো আগেই তিনি মেসির পাশে খেলার ইচ্ছা প্রকাশ করেন।

মাসখানেক আগে পিএসজির খেলোয়াড় নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া, মার্কো ভেরাত্তি ও লিয়ান্দ্রো পারেদেসের সঙ্গে ছিলেন মেসি, কোপা আমেরিকায়।

মেসি নতুন চুক্তিতে সই করছেন না, এই খবর চাউর হতেই ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। ম্যানসিটি ও পিএসজিকেই ৩৪ বছর বয়সী সুপারস্টারের সঙ্গে চুক্তির দৌড়ে এগিয়ে মনে করা হচ্ছে। আর ইনস্টাগ্রামে নেইমারের এই প্রতিক্রিয়া মেসির ভবিষ্যৎ নিয়ে একটা আভাস দিচ্ছে।

ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানোর মতে, পিএসজি এরই মধ্যে মেসির সঙ্গে চুক্তি করার ব্যাপারে অভ্যন্তরীণ আলোচনা শুরু করেছে। কিলিয়ান এমবাপ্পেকে রেখেই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে ভেড়াতে চায় তারা। তবে সাপ্তাহিক ৫ লাখ পাউন্ড বেতন পাওয়া এই খেলোয়াড়কে কীভাবে ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে মেনে নেওয়া যায়, সেটা নিয়েই চিন্তা করছে ফরাসি চ্যাম্পিয়নরা।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৬ আগস্ট

Back to top button