ফুটবল

সোয়া ৫ কোটি দিয়ে গাড়ি কিনলেন আগুয়েরো

বার্সেলোনায় যোগ দেয়ার আগেই ক্লাবের শহরটিকে আপন করে নিয়েছেন সার্জিও আগুয়েরো। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানসিটি থেকে ফ্রি-ট্রান্সফারেই এবারের মৌসুমে বার্সায় যোগ দিলেন আর্জেন্টাইন এই ফুটবলার। যেখানে রয়েছেন তার বন্ধু এবং বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি।

বার্সায় এসে যোগ দিয়েই প্রায় সোয়া ৫ কোটি টাকা খরচ করে ফেললেন আগুয়েরো। ৫ লাখ উইরো (৫ কোটি ২৫ লাখ টাকা প্রায়) নিজের জন্য কিনলেন একটি ফেরারি এসএফ৯০ মডেলের গাড়ি। ভাড়া করলেন ফ্ল্যাটবাড়ি। ফেরারি এসএফ৯০ মডেলটি ইতালিয়ান নির্মাতার প্রথম হাইব্রিড গাড়ি। ইলেক্ট্রিক চার্জেই চলবে এই গাড়িটি।

সার্জিও আগুয়েরোর গাড়িপ্রেমের কথা কে না জানে। ম্যানসিটি ছেড়ে আসার সময় একটি রেঞ্জ রোভার উপহার দিয়ে এসেছে ম্যানসিটির কর্মচারীদের। ইংল্যান্ডে রেখে এসেছেন একটি ল্যাম্বারগিনি গাড়িও।

আগুয়েরো নিজেই অনেকটা স্বীকারোক্তির স্বরে বললেন, ‘২০১৪ সালে আমি ১.৫ মিলিয়ন ডলার দিয়ে একটি ল্যাম্বারগিনি অ্যাভেন্টেডর কিনেছিলাম। কিন্তু আমি নিজেই জানি না, কেন সেই গাড়িকা কিনলাম?’

সেই গাড়ি কী করেছেন তিনি? আগুয়েরো নিজেই জানালেন, ‘৬ বছরে সম্ভবত মাত্র ১২০০ কিলোমিটার চালিয়েছি। খুব কমই ব্যবহার করতাম সেই গাড়িটা। গত দুই বছর আমি শুধু চিন্তাই করেছি, কেন এই গাড়িটা কিনলাম?’

ম্যানসিটিতে যাওয়ার আগে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে খেলেছিলেন আগুয়েরো। প্রায় ৬ বছর পর আবারও স্পেনে ফিরে এলেন তিনি। আইবেরিয়ান পেনিনসুলায় নিশ্চিত এবার তার ফেরারি গাড়িটি শোভা বর্ধন করবে।

সূত্র : বাংলা ট্রিবিউন
এম এউ, ০৪ আগস্ট

Back to top button