নারায়নগঞ্জ

এক শুক্রবারে বিয়ে, পরের শুক্রবারে মৃত্যু!

নারায়ণগঞ্জ, ২৩ অক্টোবর- এক শুক্রবারে বিয়ে, পরের শুক্রবারে মৃত্যু! হাতে মেহেদীর টকটকে লাল রং। মুখে নীল বিষ।

সারা শরীরে ছড়িয়েছে সেই বিষ। সবাইকে কাঁদিয়ে মৃত্যুকেই বেছে নিল অষ্টাদশী মুক্তা আক্তার।

শুক্রবার (২৩ অক্টোবর) আড়াইহাজার উপজেলা হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথেই মুক্তার মৃত্যু হয়। তার বিয়ে হয়েছে শুক্রবার (১৬ অক্টোবর)।

২২ অক্টোবর বৃহস্পতিবার স্বামীকে নিয়ে বাবার বাড়ি আসার পর রাতে বিষ পান করে মুক্তা। নববধূর রহস্যময় এই মৃত্যুর ঘটনা আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের কায়েমপুর ও মাহমুদপুর ইউনিয়নের কলান্দী বিলপাড় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

আরও পড়ুন:  অ্যাডভোকেট তৈমূরের অনুষ্ঠানে হামলা, মান্নাসহ আহত ৩০

জানা যায়, ১৬ অক্টোবর শুক্রবার পারিবারিকভাবেই মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী বিলপাড় এলাকার প্রবাসী মো. সেলিম মিয়ার ছেলে আল আমিন এর সঙ্গে ফতেহপুর ইউনিয়নের কায়েমপুর এলাকার প্রবাসী মোক্তার হোসেনের মেয়ে মুক্তা আক্তারের বিয়ে হয়। ওরা সম্পর্কে ছিল মামাতো ভাই-বোন। একে অপরকে পছন্দ করতো। কিন্তু এক সপ্তাহ হতে না হতেই নববধূর বিষ পানের ঘটনাকে রহস্যময় বলে দাবি করেছে গ্রামবাসী। অথচ মেয়ের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) রিয়াজউদ্দিন জানান, শুক্রবার সকালে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় নেওয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে নববধূ মুক্তা আক্তার। মুক্তার মা রহিমা বেগম কারো বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। তাছাড়া কী কারণে মুক্তা বিষ পান করেছে, কারো সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল কিনা সে সম্পর্কে কিছুই বলতে পারেনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ বিষয়ে আপাতত অপমৃত্যু মামলা করা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখতে অধিকতর তদন্ত চলছে।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/২৩ অক্টোবর

Back to top button