Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.8/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২১-২০১৭

গ্যাসও আসেনি, চুলাও জ্বলেনি

গ্যাসও আসেনি, চুলাও জ্বলেনি

ঢাকা, ২১ এপ্রিল- তিতাস গ্যাসের পক্ষ থেকে বৃহস্পতিবার রাত ১০টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত রাজধানীর একাধিক স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকার কথা বলা হলেও আজ দুপুর পর্যন্ত গ্যাসের দেখা পওয়া যায়নি রাজধানীর মিরপুর ও কল্যাণপুরে। গ্যাসের সরবরাহ বন্ধ থাকায় বিপাকে পড়েছেন এসব এলাকার বাসিন্দারা। আগুন না জ্বলায় অনেক বাসায় রান্না হয়নি।

তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃক বৃহস্পতিবার পাঠানো ‘জরুরি গ্যাস শাট ডাউন বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট (উগজঞউ) মেট্রো রেল প্রকল্পের আওতায় পাইপলাইন স্থানান্তরের নিমিত্তে টাই-ইন কাজের জন্য বৃহস্পতিবার রাত ১০টা থেকে শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত ১০ ঘণ্টা রাজধানীর একাধিক স্থানে গ্যাসের সরবরাহ বন্ধ থাকবে।

তবে সকাল ৮টার পরেও গ্যাসের সরবরাহ না আসায় বিপাকে পড়েছেন গৃহবধূরা। অন্যদিকে মিরপুর-১ এলাকার গৃহবধূ আসফিয়া আক্তার বলেন, গ্যাস না থাকায় রান্নাবান্না বন্ধ রয়েছে। কলা-রুটি খেয়েই সকাল পার করেছি। দুপুরেও যদি গ্যাস না আসে তবে বিপাকেই পড়তে হবে।

কল্যাণপুর ৫ নং বালুরমাঠ এলাকার ৪৩নং বাসার গৃহবধূ নুপুর জাগো নিউজকে বলেন, সকালে গ্যাসের সরবরাহ আসবে ভেবে নিশ্চিন্তে ছিলাম। কিন্তু দুপুর পেরিয়ে যাচ্ছে তবু গ্যাস আসার নাম নেই।

তিতাস গ্যাস কল সেন্টারের কল এক্সিকিউটিভ প্রবীর দাস জাগো নিউজকে বলেন, সকাল ৮টার পর গ্যাসের সরবরাহ দিতে না পারায় আমরা আন্তরিকভাবে দু:খিত। দুপুর নাগাদ গ্যাসের সরবরাহ আসার জোর সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

তিনি বলেন, মেট্রোরেল প্রকল্পের আওতায় পাইপলাইন স্থানান্তরের নিমিত্তে টাই-ইন কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে