Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৮-২০১৭

অতিরিক্ত ভাড়ার জন্য একাত্তর টিভির সংবাদকর্মীর ওপর হামলা

অতিরিক্ত ভাড়ার জন্য একাত্তর টিভির সংবাদকর্মীর ওপর হামলা

ঢাকা, ১৮ এপ্রিল- অতিরক্ত ভাড়া না দেওয়ায় একাত্তর টেলিভিশনের বার্তা প্রযোজক আতিক রহমানের ওপর হামলা করেছে বাস শ্রমিকরা। টেলিভিশনটির সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ ও সংবাদ উপস্থাপকের ওপর এ হামলার পর আহত অবস্থায় তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৭ এপ্রিল সোমবার বারিধারায় একাত্তর কার্যালয় থেকে নতুন বাজার হয়ে মিরপুরের যাওয়ার সময় জাবালে নূর পরিবহনের একটি বাসের শ্রমিকরা তার ওপর হামলা চালায় বলে জানিয়েছেন আতিকের সহকর্মীরা।

তারা জানান, হামলায় আতিকের নাক থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে এবং তার কপালের বিভিন্ন অংশে আঘাত লেগেছে।

সরকার ও বাস মালিক পক্ষের পূর্ব ঘোষণা অনুযায়ী গত ১৫ এপ্রিল শনিবার থেকে রাজধানীতে সকল ধরনের সিটিং সার্ভিস বন্ধ করা হয়েছে। সরকারের এ আদেশ অমান্য করে এখনও যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে।

এ অভিযোগের পরিপ্রেক্ষিতে ‘সিটিং সার্ভিস’ বা ‘গেট লক সার্ভিস’ বন্ধ করতে গতকাল ১৬ এপ্রিল রোববার সকাল থেকেই অভিযানে নেমেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। এরপর থেকে রাস্তায় বাসের উপস্থিতি কমে গেছে। রাস্তায় বাস কম থাকার যাত্রীদের ব্যাপক ভোগান্তি পোহাতে হচ্ছে। 

আর/০৭:১৪/১৮ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে