Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৩-২০১৭

হেফাজতের সঙ্গে আপস মানে সাম্প্রদায়িকতাকে উসকে দেয়া : মেনন

হেফাজতের সঙ্গে আপস মানে সাম্প্রদায়িকতাকে উসকে দেয়া : মেনন

ঢাকা, ১৩ এপ্রিল- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, একটি মহল বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি ও ভাষার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। চট্টগ্রামে বাঙালির লোকজ ঐতিহ্যের দেয়ালচিত্র পোড়া মবিলে ঢেকে দেয়া, সন্ধ্যার আগেই নববর্ষের উৎসব শেষ করতে বলা -এসব ঘটনাপ্রবাহ এবং হেফাজতের সঙ্গে আপস করা মানেই হচ্ছে সাম্প্রদায়িকতাকে উসকে দেয়া।

বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গণে ‘ঢাকাবাসী’ আয়োজিত চৈত্র সংক্রান্তি উৎসব উপলক্ষে র্যালির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শুকুর সালেক।

রাশেদ খান মেনন বলেন, এমনটি হলে গণতান্ত্রিক চেতনাবোধ ক্ষতিগ্রস্ত হবে। প্রগতিশীল শক্তির হাত সংকুচিত হবে। এর বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মন্ত্রী আরও বলেন, পহেলা বৈশাখ নিয়ে যা কিছু হচ্ছে তা অশনি সঙ্কেত। এটি সার্বজনীন ও অসাম্প্রদায়িক উৎসব। এরা আমাদের মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চায়। অগ্রগতির পথে ব্যারিকেড দিতে চায়। তাই এদেরকে রুখে দাঁড়ানো ছাড়া আর কোনো পথ নেই।

আর/১০:১৪/১৩ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে