Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১৭-২০১৭

মোবাইল নাম্বারই বলে দিবে আপনার ভবিষ্যৎ!

মোবাইল নাম্বারই বলে দিবে আপনার ভবিষ্যৎ!

আমাদের চারপাশ ঘিরে সংখ্যারা আমাদের সম্পর্কে অনেক কিছুই বলে দেয়। মোবাইল নাম্বার সংখ্যাতত্ত্বগত বিশ্লেষন করে নাকি জানা যায় নিজের ভবিষ্যৎ।
নিউমেরোলজি বা সংখ্যাতত্ত্ব এমনই এক বিদ্যা, যার যুক্তি বা কাঠামো একান্তভাবেই তার নিজস্ব ব্যাপার। এই যুক্তি বা কাঠামোকে ব্যবহার করেই নিউমেরোলজি জানায়, সংখ্যারা আমাদের সম্পর্কে অনেক কিছুই বলে দেয়। এমনকি এই সংখ্যা গুলো বিশ্লেষন করে ভবিষ্যৎও জানা যায়।

আমাদের সব থেকে কাছে সংখ্যা হল আমাদের মোবাইল নাম্বার। আর এই মোবাইল নাম্বারের সংখ্যাতত্ত্বগত বিশ্লেষন থেকে নাক ভবিষ্যৎ জানা যায়। সেক্ষেত্রে আপনাকে প্রথমে একটি সহজ অংক কষে নিতে হবে, তারপরেই জানা যাবে আপনার ভবিষ্যৎ।

আপনার এগারো ডিজিটের মোবাইল নম্বরের শেষ চারটি সংখ্যা নিন। কারন এই সংখ্যা গুলোই একান্ত আপনার ব্যক্তিগত। এখন ওই চারটি সংখ্যার যোগফল বের করুন। ধরুন আপনার মোবাইল নাম্বারের শেষ চারটি ডিজিট যদি ২৩৮৩ হয়ে থাকে, তাহলে ২+৩+৮+৩ করতে হবে। এখন যে যোগফল বের হবে সেটা যদি এক সংখ্যার হয় তাহলে আপনার কাজ শেষ। আর যদি দুই ডিজিট এর উত্তর আসে (অর্থাৎ ২+৩+৮+৩= ১৬ হয়), তাহলে সেই সংখ্যা দুটিকেও যোগ দিন (অর্থাৎ ১+৬= ৭)। আর এই যোগফলটি আপনার অভিষ্ট সংখ্যা। চলুন তাহলে এবার দেখা যাক, কী জানায় এই যোগফল সম্পর্কে। ভারতীয় গণমাধ্যম এবেলা এমন খবর প্রকাশ করেছে।

* যদি যোগফল ১ হয়, তাহলে আপনি খুব শক্তিশালী ব্যক্তিত্ত্ব। আপনার প্রচুর পরিমাণে অন্যকে প্রভাবিত করার ক্ষমতা রয়েছে। ব্যবস্যা এং অন্যসব পেশাতেও আপনার উন্নতি রয়েছে।

* যোগফল যদি ২ আসে, তাহলে আপনি খুবই রোম্যান্টিক স্বভাবের মানুষ। সব সময় অন্যের কাছ থেকে সহযোগিতা পাবার আশায় থাকেন। মার্কেটিং 
বা এজেন্সি ব্যবসায় অনেক উন্নতি লাভ।

* ৩ যোগফল হলে আপনি অনেকটা সৃজনশলী মানুষ। অভিনেতা এবং সংগীতশিল্পী প্রমুখের জন্য এই সংখ্যা অনেকটা শুভ। যদি কোন লেখকদের মোবাইল নাম্বার থেকে এই সংখ্যা পাওয়া যায় তাহলে তাদের উন্নতি রয়েছে এটা মানতেই হবে।

* ৪ যোগফল যার, তিনি অনেকটা স্থিতধী ব্যক্তি। তাঁর উপরে অনেক মানুষ নির্ভর করে থাকে। এসব মানুষ ব্যাংক এবং হিসাবরক্ষক সংস্থা ইত্যাদিতে খ্যাতির সঙ্গে কাজ করতে পারবেন।

* যোগ ৫ হলে বুঝতে হবে তিনি অনেকটা ভ্রমণ প্রিয় মানুষ। ভ্রমণে বিশেষ উৎসাহী এরা। পাদিবারিক জীবন এদের তেমন সুখের হয় না। জীবন যাপনে 
নানা প্রকার ঝামেলার সম্মুখীন হতে হয়।

* যাদের যোগফল ৬ হবে, তারা পারিবারিক ব্যক্তিত্বের পক্ষে অনেকটা ভাল। এরা জীবনের বেশি ভাগ টাইম আড্ডা দিয়ে কাঁটিয়ে দেন।

* ৭ যোগফল হলে তিনি আধ্যাত্মিক দিকে বেশিভাগ সময় পা বাড়িয়ে থাকেন, বুঝতে হবে।

* যোগফল ৮ একটি অতি রহস্যময় সংখ্যা। তবে এই সংখ্যা যার তিনি উচ্চভিলাষী। আবার এই সংখ্যা অনেককে আধ্যাত্মিক দিকেও ঠেলে নিয়ে যায়।

* ৯ যোগফল হলে তিনি ভবিষ্যতে চিকিৎসক হতে পারেন। ঔষধের ব্যবসাতেও তাঁর উন্নতি রয়েছে। অনেক সময় কিছুটা পতন ডেকে আনে এই সংখ্যা।

এফ/২১:৩৫/১৭ মার্চ

জানা-অজানা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে