Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১৬-২০১৬

বাংলাদেশ সফরে ইংল্যান্ডের সম্ভাব্য দল

বাংলাদেশ সফরে ইংল্যান্ডের সম্ভাব্য দল

লন্ডন, ১৬ সেপ্টেম্বর- বহুল আলোচিত বাংলাদেশ সফরের জন্য শুক্রবার দুপুর কিংবা বিকেলে দল ঘোষণা করার কথা ইংল্যান্ডের। নির্বাচকদের চিন্তা বাড়িয়ে দিয়েছেন নিয়মিত অধিনায়ক মরগান এবং ওপেনার হেলস। তাদের পরিবর্তে কাদের দলে রাখা হবে, এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দুই দেশের ক্রিকেটাঙ্গনে।

এই মাসের শেষদিন বাংলাদেশে আসবে ইংল্যান্ড। নিরাপত্তা পরিদর্শকরা দেশটির খেলোয়াড়দের সঙ্গে কথা বলে ২৬ আগস্ট নির্ধারিত সময়ে বাংলাদেশে আসার ঘোষণা দেন। সফরে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট খেলবে ইংলিশরা। এরপর ২ নভেম্বর তারা চলে যাবে ভারতে। সেখানে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ রয়েছে।

বাংলাদেশ সফরের পরপর ভারত সফর থাকায় ধারণা করা হচ্ছে এক সঙ্গে দুই সফরের জন্য খেলোয়াড় নির্বাচন করবে ইসিবি। কিন্তু ডেইলিমেইল বলছে, ভারত সফরের জন্য এখনই ওইভাবে চিন্তা করা হচ্ছে না।

পাকিস্তানের বিপক্ষে বিশ্বরেকর্ড গড়া ওপেনার হেলস ঢাকা সফরে না থাকায় জ্যাসন রয়ের সঙ্গে উদ্বোধনীতে কে নামবেন, শেষ মুহূর্তে এটা নিয়ে চলছে চিন্তাভাবনা। এই জায়গায় নাকি তরুণ ওপেনার হাসিব হামিদকে নামিয়ে দেয়া হতে পারে। হামিদও বাংলাদেশে আসার কথা বলেছেন। যদি তাই হয়, তবে হামিদই হবেন দেশটির ইতিহাসে সবচেয়ে কমবয়সী ওপেনার।

এছাড়া উপমহাদেশের কন্ডিশনের কথা চিন্তা করে চতুর্থ স্পিনার হিসেবেও কাউকে আনার পরিকল্পনা করা হচ্ছে।

সম্ভাব্য টেস্ট দল:  অ্যালিস্টার কুক(অধিনায়ক), হাসিব হামিদ, রুট, গ্যারি ব্যাল্যান্স, জনি ব্যারিস্টো (উইকেটরক্ষক), বেন স্টোকস, মঈন আলী, ক্রিস ওকস, স্টুয়ার্ট ব্রড, ফিন, অ্যান্ডারসন, আদিল রশিদ, বাটলার, মার্ক উড, জ্যাক লিচ, কিটন জেনিংস এবং লিয়াম ডওসন।

বাঁহাতি স্পিনার জ্যাক লিচের জায়গা পাওয়া অনেকটা নিশ্চিত বলে দাবি করছে ডেইলিমেইল। বাংলাদেশ সফর দিয়েই এই স্পিনারের অভিষেক হবে বলে জানিয়েছে পত্রিকাটি।

সম্ভাব্য ওয়ানডে দল: বাটলার (অধিনায়ক), জ্যাসন রয়, মঈন আলী, রুট, ব্যারিস্টো, বেন স্টোকস, ওকস, জর্ডান, ডেভিড উইলি, আদিল রশিদ, বেন ডুকেট, লিয়াম ডওসন, মার্ক উড, লিয়াম প্লাঙ্কেট, স্যাম বিলিংস।

আর/১৭:১৪/৬১ সেপ্টেম্বর 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে