Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১৪-২০১৬

কেবল মমতা দিদিই আমার পাশে ছিলেন : সঞ্জয় দত্ত

কেবল মমতা দিদিই আমার পাশে ছিলেন : সঞ্জয় দত্ত

কলকাতা, ১৪ সেপ্টেম্বর- সঞ্জয় দত্তের জীবনে ঝড়ঝাপটা ছিল দুই যুগের বেশি সময়, নব্বইয়ের দশকের শুরু থেকেই যার শুরু। এ সময় খুব কম মানুষই সঞ্জয়কে প্রত্যক্ষভাবে সমর্থন করেছিলেন। এরই মধ্যে একজন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই কৃতজ্ঞতা এখনো রয়েছে সঞ্জয়ের। এনডিটিভির খবরে জানা গেল, দিনকয়েক আগে হাওড়া জেলার নবান্ন স্টেট সেক্রেটারিয়েটে মমতার সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ করেন সঞ্জয়।

এ সময় মমতা ও সঞ্জয় একে অন্যের খোঁজখবর নিয়েছেন, আলাপও করেছেন বেশ কিছু বিষয় নিয়ে। কেবিনেটের অন্য মন্ত্রীদের সঙ্গে সঞ্জয়কে আনুষ্ঠানিকতার অংশ হিসেবে ‘পরিচয়’ করিয়ে দেন মমতা।

সঞ্জয়ের বাবা প্রয়াত সুনীল দত্তের সঙ্গে মমতা ব্যানার্জির ভালো সম্পর্ক ছিল। ১৯৯৩ সালের মুম্বাই বোমা হামলার সময়ে বাসায় অবৈধভাবে অস্ত্র রাখার অপরাধে সঞ্জয়কে যখন গ্রেপ্তার করা হয়, তখন মমতা র‍্যালিও করেছিলেন এর প্রতিবাদে। এ সময় সঞ্জয় দত্তকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল।

পশ্চিমবঙ্গের সাংবাদিকদের সঞ্জয় বলেন, ‘১৯৯৩ সালে আমার সঙ্গে তখন দিদিই ছিলেন একমাত্র মানুষ, যিনি আমাকে সমর্থন দিয়েছিলেন। এর পর থেকে আমি সব সময়েই কলকাতা আসতে চেয়েছি, দিদিকে ধন্যবাদ জানাতে চেয়েছি। কারণ, দিদি ছাড়া কেউই তখন আমাকে সমর্থন করেননি। কেবল দিদিই আমার পাশে ছিলেন, আর ছিলেন শত্রুঘ্ন সিনহা।’

চলতি বছরের ১১ নভেম্বর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সঞ্জয়কে আমন্ত্রণ জানিয়েছেন মমতা। সঞ্জয়ও জানিয়েছেন, তিনি আসবেন। সঞ্জয় এও বলেছেন, যেকোনো প্রয়োজনে যেকোনো সময় তিনি মমতার পাশে থাকবেন।

এফ/২২:২৪/১৪ সেপ্টেম্বর 

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে