Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১৪-২০১৬

জেল হতে পারে কাপিল শর্মা ও ইরফান খানের!

জেল হতে পারে কাপিল শর্মা ও ইরফান খানের!

মুম্বাই, ১৪ সেপ্টেম্বর- বলিউড এখন সরগরম কপিল শর্মা ও ইরফান খানকে নিয়ে। মুম্বাই সিভিক বডির বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ এনে এখন নিজেই বিপাকে অভিনেতা-কৌতুকশিল্পী কপিল শর্মা। কারণ, তার বিরুদ্ধে বেআইনি নির্মাণের অভিযোগ এনে পুলিশের কাছে এফআইআর দায়ের করা হয়েছে। উত্তর মুম্বাইয়ের গোরেগাঁও থানায় এই এফআইআর দায়ের করেছেন বিএমসি-এরই সাব-ইন্সপেক্টর অভয় জগতাপ। মুম্বাই পুলিশের মুখপাত্র ডিসিপি অশোক দুধে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

অভিনেতা ইরফান খানের বিরুদ্ধেও একই অভিযোগ দায়ের করা হয়েছে। কিছুদিন আগেই টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উদ্দেশ করে বিএমসি-র বিরুদ্ধে ৫ লাখ টাকার ঘুষ নেওয়ার অভিযোগ আনেন কপিল শর্মা। এই নিয়ে বিতর্ক দানা বাধে। বিএমসি উল্টে কপিলের বিরুদ্ধে ভারসোভায় তার অফিস এবং গোরেগাঁও-এ তার ফ্ল্যাটে বেআইনি নির্মাণের অভিযোগ তোলে। মুম্বাই নবনির্মাণ সেনা-ও কপিলের সমালোচনায় সরব হয়।

এবার কপিল ও ইরফানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে বিএমসি বুঝিয়ে দিল এই বিতর্ক সহজে থামছে না। অভিযোগ প্রমাণিত হলে কপিল ও ইরফানকে জেলে যেতে হতে পারে বলেই মনে করছেন আইনজীবীরা।

এফ/১১:১৭/১৪ সেপ্টেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে