Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১৩-২০১৬

যে একাদশে রোনালদো-ইব্রা আছেন, মেসি নেই

যে একাদশে রোনালদো-ইব্রা আছেন, মেসি নেই

বার্সেলোনা, ১৩ সেপ্টেম্বর- ক্রিস্টিয়ানো রোনালদো আছেন, আছেন জ্লাতান ইব্র্রাহিমোভিচও। কিন্তু উয়েফা চ্যাম্পিয়নস লিগের বিশেষ একাদশে জায়গা পেলেন না লিওনেল মেসি।

বার্সেলোনার আর্জেন্টাইন মহাতারকা জায়গা পাবেনই-বা কীভাবে, একাদশটা যে চ্যাম্পিয়নস লিগে যার যার পজিশনে সবচেয়ে বেশি ম্যাচ খেলাদের। আজ মাঠে গড়াবে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের শ্রেষ্ঠত্বের আসর চ্যাম্পিয়নস লিগ। সেই উত্তাপ ছড়ানোর আগে গতকাল যুক্তরাজ্যের ডেইলি মেইল প্রকাশ করেছে বিশেষ এই একাদশ।

‘ইউরোপিয়ান কাপ’ নাম বদলে ‘চ্যাম্পিয়নস লিগ’ হয়েছে সেই ১৯৯২-৯৩ মৌসুমে। একাদশটা চ্যাম্পিয়নস লিগ যুগে সবচেয়ে বেশি ম্যাচে খেলাদের নিয়েই। চ্যাম্পিয়নস লিগে ১০৬ ম্যাচ খেলা মেসির সুযোগ হয়নি তাতে।
৪-৪-২ ছকের একাদশে আক্রমণভাগে সুযোগ পেয়েছেন রাউল গঞ্জালেস (১৪২ ম্যাচ) ও জ্লাতান ইব্রাহিমোভিচ (১১৯)। ১২৭ ম্যাচ খেলা ক্রিস্টিয়ানো রোনালদোকে নেওয়া হয়েছে মিডফিল্ডার হিসেবে। এই দলের কোচ স্যার অ্যালেক্স ফার্গুসন।
চ্যাম্পিয়নস লিগের অভিজ্ঞ একাদশ

গোলরক্ষক
ইকার ক্যাসিয়াস (১৫৬ ম্যাচ)

ডিফেন্ডার
রবার্তো কার্লোস (১২০ ম্যাচ)
কার্লোস পুয়োল (১১৫ ম্যাচ)
পাওলো মালদিনি (১০৯ ম্যাচ)
গ্যারি নেভিল (১০৯ ম্যাচ)

মিডফিল্ডার
জাভি হার্নান্দেজ (১৫১ ম্যাচ
রায়ান গিগস (১৪১ ম্যাচ)
ক্রিস্টিয়ানো রোনালদো (১২৭ ম্যাচ)
ক্ল্যারেন্স সিডর্ফ (১২৫ ম্যাচ)

ফরোয়ার্ড
রাউল গঞ্জালেস (১৪২ ম্যাচ)
জ্লাতান ইব্রাহিমোভিচ (১১৯ ম্যাচ)

কোচ
স্যার অ্যালেক্স ফার্গুসন (১৯০ ম্যাচ)

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে