Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১১-২০১৬

শ্রাবণ্যের ঈদ ব্যস্ততা

শ্রাবণ্যের ঈদ ব্যস্ততা

ঢাকা, ১১ সেপ্টেম্বর- দু`দিন পরেই ঈদ। শোবিজের অন্যসব তারকার মতো জনপ্রিয় উপস্থাপিকা-মডেল-অভিনেত্রী তৌহিদা শ্রাবণ্যের কাজেও এসেছে বাড়তি ব্যস্ততা। প্রতিবারের ন্যায় এবারের ঈদেও একাধিক চ্যানেলে দেখা যাবে শ্রাবণ্যের উপস্থাপনায় কয়েকটি অনুষ্ঠান।

বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে শ্রাবণ্য উপস্থাপনা করবেন `রক কার্নিভাল` নামে একটি মিউজিক অনুষ্ঠান। সেখানে `অর্থহীন`, `ফিডব্যাক`, `জলের গান`সহ দেশ সেরা ৮টি ব্যান্ডদলের পরিবেশনা দেখতে পাবেন দর্শকরা। 

এছাড়া একুশের টিভিতে চার ক্রিকেটকার আশরাফুল, বিজয়, নাসির ও আলামীনের সঙ্গে অতিথি হিসেবে `লাক বাই চান্স` নামের একটি অনুষ্ঠানের হিসেবে হাজির ছিলেন শ্রাবণ্য। 

অন্যদিকে এটিএন বাংলার জন্য ঈদের পাঁচ পর্বের `ভিউজ্যুয়াল টিউন` নামের একটি অনুষ্ঠানের সঞ্চালনা করবেন শ্রাবণ্য। মূলত এটি সাম্প্রতিক প্রকাশিত জনপ্রিয় সব মিউজিক ভিডিওগুলো নিয়েই সাজানো মজার একটি অনুষ্ঠান। 

শ্রাবণ্য বলেন, `তিনটি অনুষ্ঠানই খুব চমৎকার। আশা করছি অনুষ্ঠানগুলো দর্শকরা দেখলে অনেক মজা পাবেন।` 

এদিকে, উপস্থাপনার ফাঁকে শ্রাবণ্য ঈদের জন্য নির্মিত দু`টি খন্ড নাটকে অভিনয় করেছেন। ওয়াসিম সিতারের পরিচালনায় `বিদেশী বউ` এবং এহসান এলাহি বাপ্পির পরিচালনায় `অজানা সব কথা`। দু`টি নাটক প্রচার হবে যথাক্রমে জিটিভি এবং এনটিভি`র ঈদ অনুষ্ঠানমালায়। 

এ প্রসঙ্গে শ্রাবণ্য বলেন, `নাটক দু`টির গল্প একেবারেই ব্যতিক্রম। `বিদেশী বউ` নাটকটি চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কমেডি গল্পের আদলে নির্মিত হয়েছে। অন্যদিকে, `অজানা সব কথা` নাটকটি দু`বোনের গল্প নিয়ে নির্মিত হয়েছে।`

শ্রাবণ্য আরো বলেন, `নাটক দু`টি দর্শকদের বাড়তি আনন্দ দেবে বলে আমি মনে করি। সেজন্য সবাইকে দু`টি নাটকই দেখার আমন্ত্রণ জানাই।`

আর/১৭:১৪/১১ সেপ্টেম্বর 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে