Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১১-২০১৬

যুক্তরাষ্ট্রের সাবেক শীর্ষ সেনা কর্মকর্তাদের ট্রাম্পকে সমর্থন

যুক্তরাষ্ট্রের সাবেক শীর্ষ সেনা কর্মকর্তাদের ট্রাম্পকে সমর্থন

ওয়াশিংটন, ১১ সেপ্টেম্বর- যুক্তরাষ্ট্রের অবসরপ্রাপ্ত ৮৮ জন জেনারেল ও অ্যাডমিরাল এক খোলা চিঠিতে রিপাবলিকান দলের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের প্রতি তাদের সমর্থন জানিয়েছেন।

চিঠিতে তারা বলেন, “তিনি আমাদের সেনাবহিনী পুনর্গঠন, আমাদের সীমান্ত নিরাপদ, আমাদের ইসলামিক আধিপত্যবাদী শত্রুদের পরাজিত এবং দেশে আইন-শৃঙ্খলা ফিরিয়ে আনার প্রতিশ্রুতি দিয়েছেন।”

“আমেরিকার সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত শীর্ষ নেতা হিসেবে আমাদের বিশ্বাস, এ পরিবর্তন এমন একজন মানুষের দ্বারাই সম্ভব যিনি আমাদের সেনাবাহিনীকে দুর্বল করে ফেলা এবং বিশ্বজুড়ে আমাদের দেশের জন্য হুমকি হয়ে ওঠা ব্যক্তি ও সংগঠনকে বাড়তে দেওয়ার  সঙ্গে গভীরভাবে জড়িত নন অথবা যথেষ্ট ভাবে দায়ী নন।”

“এ কারণেই দেশের পরবর্তী প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে আমরা ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন করছি।”

মেজর জেনারেল সিডনি শাচনাউ, হলোকাস্টে বেঁচে যাওয়া একমাত্র ব্যক্তি যিনি যুক্তরাষ্ট্রের সেনাবাহিনীর জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং রিয়ার অ্যাডমিরাল চার্লস উইলিয়ামসের (লিজন অব ম্যারিট জয়ী) উদ্যোগে জনসম্মুখে ওই চিঠিটি প্রকাশ পায়।

ট্রাম্পের প্রতি সমর্থন ঘোষণার সময় শাচনাউ বলেন, “প্রেসিডেন্ট হওয়ার মত মানসিক শক্তি তার আছে।”

উইলিয়ামস বলেন, “ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে হিলারি ক্লিন্টনের চেয়ে বেশি আস্থাভাজন বলে মনে করেন শীর্ষ সেনাকর্মকর্তারা। এই চিঠি সেই ইঙ্গিতই দিচ্ছে।”

প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে খোদ রিপাবলিকান দলের অনেক প্রভাবশালী নেতারই ট্রাম্পকে পছন্দ নয়। তাদের অনেকেই প্রকাশ্যে ট্রাম্পের প্রতি আস্থা না থাকার কথা প্রকাশ করেছেন।

এ অবস্থায় সেনাবাহিনীর সাবেক শীর্ষ কর্মকর্তাদের সমর্থনে দারুণ খুশি ট্রাম্প বলেন, “সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এত জন বিশিষ্ট নেতার সমর্থন পাওয়া সত্যিই দারুণ সম্মানের।”

“আমি তাদের প্রত্যেককে দেশের প্রতি তাদের সেবা ও পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে আমার প্রতি আস্থা রাখার জন্য ধন্যবাদ জানাচ্ছি।” 

আর/১০:১৪/১০ সেপ্টেম্বর 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে