Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১০-২০১৬

জঙ্গি নির্মূল করা হবে: তোফায়েল আহমেদ

অচিন্ত্য মজুমদার


জঙ্গি নির্মূল করা হবে: তোফায়েল আহমেদ

ভোলা, ১০ সেপ্টেম্বর- বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খুব তারাতারি দেশ থেকে সম্পূর্নভাবে জঙ্গি নির্মূল করা হবে। এ জন্য সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘরে ঘরে দুর্গ গোড়ে তোলার আহবান জানান মন্ত্রী। শনিবার দুপুরে সদর উপজেলার শিবপুর ইউনিয়নে ১৭’শ দরিদ্র পরিবারের মাঝে ঈদ-উল-আযহা উপলক্ষে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন।

বানিজ্য মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী’র দক্ষ পরিচালনায় দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হচ্ছে। আন্তর্জাতিক বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসাবে বাংলাদেশ পরচিতি লাভ করেছে। এই উন্নয়ন ও সুনাম নষ্ট করার অপচেষ্টায় সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে। খুব শিগ্রই এসব অপশক্তি নির্মুল করা হবে।

আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, আমরা কথা দিয়েছিলাম দেশের মানুষকে ১০ টাকা কেজি দরে চাল খাওয়াব। আমরা কথা রক্ষা করেছি। শেখ হাসিনার সরকার দরিদ্র পরিবারের মাঝে আজকে ১০টাকা কেজিতে চাল পৌঁছে দিচ্ছে। আমরা প্রত্যেক ঈদে আসহায় ও দরিদ্র মানুষের জন্য বিভিন্ন সহায়তা প্রদান করে আসছি।

মন্ত্রী আরো বলেন, ভোলা বাংলাদেশের সবচেয়ে উন্নত জেলা হবে। কারন ভোলা গ্যাস আছে, বিদ্যুৎ আছে, ভোলায় শিল্প কারখানা হবে। এছাড়া ভোলা-বরিশাল ব্রীজ নির্মিত হলে পদ্মা সেতু হয়ে সরাসরি সড়ক পথে সল্প সময়ে ভোলার মানুষ ঢাকায় যেতে পারবে। এসময় মন্ত্রী ভোলার নদী ভাঙ্গন রোধে সাড়ে ৩’শ কোটি টাকা বরাদ্দের কথা উল্লেখ করে বলেন, এই প্রকল্পটি বাস্তবায়ন হলে ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে স্থায়ী রক্ষা করা যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, জেলা আ.লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আ.লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু সায়েম, যুগ্ন আহবায়ক আবিদুল আলম প্রমুখ।

আর/১০:১৪/১০ সেপ্টেম্বর 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে