Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.8/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-১০-২০১৬

পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লা, ১০ সেপ্টেম্বর- কুমিল্লায় বিদেশী পিস্তল, সরঞ্জামাদি ও টাকাসহ মোঃ কামরুল ইসলাম খলিল (৫০) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি২ এর একটি দল। শনিবার রাত সাড়ে ১২টার সময় কুমিল্লা মহানগরীর দৌলতপুরে মোটর সাইকেল আরোহীকে তল্লাশী চালিয়ে উদ্ধার করা হয়। আটককৃত কামরুল ইসলাম খলিল ফরিদপুর জেলার অলফাডাঙ্গা উপজেলার শিরগ্রামের মৃত আজিজুল ইসলামের পুত্র।

কুমিল্লা র‌্যাব সূত্রে জানা যায়- রাতে কুমিল্লা দৌলতপুর ইকবাল অটো ইলেকট্টিক দোকনের সামনে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কর্তৃক নিয়মিত চেক পোষ্ট বসানো হয়। এ সময় কোটবাড়ী থেকে টমছমব্রীজ গামী একটি ডিসকভার ১২৫ মটর সাইকেল আরোহী এর গতিবিধি সন্দেহ হওয়ায় তাকে আটক করে। এ সময় তল্লাশী চালিয়ে মোঃ কামরুল ইসলাম খলিল আটক করে তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড তাজা গুলি, অস্ত্র বিক্রির নগদ ৭৪ হাজার ৮’শ২০ টাকা, ২টি মোবাইল সেট এবং ২টি সীম কার্ড ও ১টি ডিসকভার মটর সাইকেল উদ্ধার করে। ০১ জন অ¯ত্র ব্যবসায়ী গ্রেফতার করেন। এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-১১ এর সিপিসি-২ এর মেজর মোঃ মোস্তফা কায়জার জানান-গোপন সংবাদের ভিত্তিতে একটি মোটর সাইকেল যোগে অস্ত্রসহ কোটবাড়ী থেকে টমব্রীজ শহরে আসছে সংবাদের ভিত্তিতে চেকপোষ্ট বসিয়ে মোটরসাইকেলসহ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে। উদ্ধারকৃত আলামত সমূহের আনুমানিক মুল্য ৩ লাখ টাকা বলে জানান তিনি।

এফ/১৬:৪৫/১০ সেপ্টেম্বর 

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে