Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০৯-২০১৬

যে কারণে চুলের রং পাল্টালেন মেসি!

যে কারণে চুলের রং পাল্টালেন মেসি!

বুয়েনস, ০৯ সেপ্টেম্বর- গোল বা পুরস্কারের কমতি না থাকলেও ২০১৫-১৬ সেশনে ভাল যায়নি লিওনেল মেসির। প্রথমে কোপার ফাইনালে ট্রাইবেকারে গোল মিস করে ট্রফি খোয়ানো এবং সেই দুঃখে জাতীয় দল থেকে অবসর ঘোষণা।

এরপরে ট্যাক্স কেলেঙ্কারিতে বিপুল জরিমানা ও সমালোচনার মুখে পড়া সব মিলিয়েই জেরবার ছিলেন ‘ফুটবল রাজপুত্র’। শেষে অবসর ভেঙে মাঠে ফেরার পরেও আরেক প্রস্থ সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

এরই মধ্যে একদিন অনুশীলনের সময় দেখা গিয়েছিল চুলের রং সম্পূর্ণ পাল্টে সোনালি করে ফেলেছেন তিনি। আপামর ফুটবলপ্রেমী ও মেসি-ভক্তদের মধ্যে স্বভাবতই কৌতূহল সৃষ্টি করেছিল তার এই সিদ্ধান্ত।

হঠাৎ কী এমন হল, যার জন্য চুলের রং পাল্টে ফেললেন মেসি! সোশ্যাল মিডিয়াতেও আলোড়ন তোলে তার সোনালি চুলের ছবি। এতদিন পরে নিজেই সে রহস্য ফাঁস করলেন ‘ফুটবল রাজপুত্র’।

শের জার্সিতে সেকেন্ড ইনিংস শুরু করেই গোল পেয়েছেন বাঁ পায়ের এই ফুটবলার। ২০১৮ ওয়ার্ল্ড কাপের কোয়ালিফাইং রাউন্ডে উরুগুয়ের বিরুদ্ধে জয়সূচক গোলটি করেন তিনি। সম্প্রতি আর্জেন্টিনার এক টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে প্রকাশ করেন চুলের রং পাল্টানোর কারণ। ‘শুন্য থেকে শুরু করব বলেই আমি এই পরিবর্তনটা করেছিলাম’— জানিয়েছেন মেসি।

তিনি আরও জানান, ‘অনেক বিতর্ক, সমালোচনা ঝড়ঝাপটার মধ্যে দিয়ে পেরিয়েছি আমি। তাই নিজেকে জোর দেওয়ার জন্য বলেছিলাম— সব কিছু ভেঙে আবার নতুন করে শুরু করতে হবে তোমায়।’

মনের জোর আর আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে অনেক ধরনের সিদ্ধান্তই নিয়ে থাকেন খেলোয়াড়রা। তবে লিয়োনেল মেসি যেটা নিয়েছেন, তা নিঃসন্দেহে অভিনব। এই সিন্ধান্তের ফলে তার মানসিকভাবে কতটা লাভ হয়েছে সে প্রসঙ্গে না গেলেও প্রত্যাবর্তনের প্রথম ম্যাচেই যে গোল পেয়েছেন, তার সাক্ষী তো সকলেই। আপাতত চোট পেয়ে মাঠের বাইরে ফুটবল রাজপুত্র। এখন তার আগামী দিনগুলো কেমন যাবে, সে তো সময়ই বলবে।

এফ/১৫:৩৫/০৯ সেপ্টেম্বর 

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে