Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০৯-২০১৬

ইউএস ওপেন থেকে অ্যান্ডি মারের বিদায়

ইউএস ওপেন থেকে অ্যান্ডি মারের বিদায়

ওয়াশিংটন, ০৯ সেপ্টেম্বর- ইউএস ওপেন টেনিস টুর্নামেন্টের কোয়ার্টার-ফাইনাল থেকে বিদায় নিয়েছেন ওয়ার্ল্ড নাম্বার টু ব্রিটেনের অ্যান্ডি মারে। আর ছয়বারের চ্যাম্পিয়ন আমেরিকান সেরিনা উইলিয়ামস সেমিফাইনালে চেক প্রজাতন্ত্রের ক্যারোলিনা প্লিসকোভার মুখোমুুখি হচ্ছেন।

মেয়েদের কোয়ার্টার ফাইনালে দশম বাছাই প্লিসকোভা ৬-২ ও ৬-২ গেইমে ক্রোয়েশিয়ার আনা কুঞ্জ’কে হারিয়ে প্রথমবারের মতো ইউএস ওপেনের সেমিফাইনালে ওঠেন।

সেমি’তে তার প্রতিপক্ষ ওয়ার্ল্ড নাম্বার ওয়ান সেরিনা উইলিয়ামসকে রুমানিয়ার সিমোন হালেপের কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হয়। শেষ পর্যন্ত সেরিনা ৬-২, ৪-৬ এবং ৬-৩ গেইমে হালেপকে হারিয়ে ‘শেষ-চার’ নিশ্চিত করেন।

ছেলেদের সিঙ্গলসের কোয়ার্টার ফাইনালে জাপানের কেই নিশিকোরি ওয়ার্ল্ড নাম্বার টু ব্রিটেনের অ্যান্ডি মারে’কে হারিয়ে বড় চমক সৃষ্টি করেছেন।

প্রায় চার ঘন্টার এই দূর্দান্ত লড়াইয়ে নিশিকোরি’র কাছে ১-৬, ৬-৪, ৪-৬, ৬-১ এবং ৭-৫ গেইমে হেরে বিদায় নেন মারে। ২০১৪’র ফাইনালিস্ট নিশিকোরি সেমিফাইনালে মুখোমুুিখ হচ্ছেন সুইজারল্যান্ডের স্ট্যান ভাভারিনকার।

এফ/০৯:৩২/০৯ সেপ্টেম্বর 

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে