Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০৮-২০১৬

কলসিন্দুরের ৯ ফুটবলারকে হুমকিদাতা সেই শিক্ষক বরখাস্ত

কলসিন্দুরের ৯ ফুটবলারকে হুমকিদাতা সেই শিক্ষক বরখাস্ত

ময়মনসিংহ, ০৮ সেপ্টেম্বর- ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজ থেকে অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল টিমের ৯ ফুটবলারকে ছাঁটাই ও জুতাপেটা এবং বহিষ্কারের হুমকিদাতা শিক্ষক জবেদ আলী তালুকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি এই ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। আর আগামী ৪৮ ঘণ্টার মধ্যে শিক্ষক জবেদ আলীকে এই ঘটনার জবাব দিতে বলা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জরুরি এক বৈঠকে এই সিদ্ধান্ত নেয় স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ।

অন্যদিকে, এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল জাতীয় দলের খেলোয়াড় তাসলিমার বাবা সবুজ মিয়াকে (৪০) মারধরের ঘটনায় মামলা হয়েছে।

বেলা পৌনে ২টার দিকে কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের শিক্ষক জবেদ তালুকদারকে আসামি করে ধোবাউড়া থানায় এ মামলা করেন সবুজ মিয়া। 

ধোবাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলম বিষয়টি নিশ্চিত করে জানান, তাসলিমার বাবা সবুজ মিয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। আসামি গ্রেফতারে অভিযানও চলছে। 

এ ব্যাপারে কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

প্রসঙ্গত, সদ্যসমাপ্ত এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাইপর্বে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ দল। এমন অর্জন এর পর আগামী ১৭ সেপ্টেম্বর তাসলিমাদের সংবর্ধনা দেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তারপরও তাদের সামনে রয়েছে সাফ ফুটবলের চ্যাম্পিয়নশিপ ক্যাম্প।

এমন ব্যস্ততার কারণে কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের হয়ে ৪৫তম গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে খেলতে অস্বীকৃতি জানানোর কারণে ৯ ফুটবলারকে তাদের অভিভাবকসহ ডেকে ছাঁটাইয়ের হুমকি দেন শরীরচর্চা শিক্ষক জবেদ আলী। এসময় তাদের জুতাপেটা করে দাঁত ভেঙে দেয়ারও হুমকি দেন তিনি।

আর/১০:১৪/০৮ সেপ্টেম্বর 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে