Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৫-২০১৬

‘শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতেই আমাদের জোট’

‘শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতেই আমাদের জোট’

ঢাকা, ০৫ সেপ্টেম্বর- দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কোনো বিকল্প নেই। আর সেই লক্ষ্যেই ৩১টি দল নিয়ে জোট করেছেন বলে জানিয়েছেন বিএনপির সাবেক নেতা ও তৃণমূল বিএনপির চেয়ারম্যান নাজমুল হুদা। একমাত্র শেখ হাসিনার নেতৃত্বই দেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত করতে পারে বলে মনে করেন তিনি।

রবিবার সন্ধ্যায় সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি অডিটোরিয়ামে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হুদা এসব কথা বলেন। ‘জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়তে প্রয়োজন বঙ্গবন্ধুর আদর্শ’ শীর্ষক আলোচনার আয়োজন করে শেরে বাংলা একে ফজলুল হকের প্রতিষ্ঠিত কৃষক শ্রমিক পার্টি (কেএসপি)।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নাজমুল হুদা বলেন, ‘আপনি জঙ্গিবাদ নির্মূলে আরও কঠোর হোন। চিহ্নিত জঙ্গিদের বিষয়ে সুষ্ঠু তদন্ত করে কঠোর শাস্তি দিন। প্রয়োজনে হলে মৃত্যুদণ্ড দিন। যারা জঙ্গি তাদের কোনো পরিচয় নাই। তারা দুষ্কৃতিকারী। আর ৭১` এর পরাজিত শক্তিরাই এর পেছেনে বলে কেউ কেউ বলেছেন। কারণ তারা যখন দেখছে এদেশে আর পাকিস্তানের পতাকা উড়ানো যাবে না এবং একে একে তাদের শীর্ষ নেতৃবৃন্দের মৃত্যুদণ্ড হচ্ছে তাই তারা এ অবস্থান নিয়েছে।’

কেএসপি’র চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদের সভাপতিত্বে আলোচনায় আরও উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বিএনএ কো-চেয়ারম্যান এন নাজিম উদ্দিন আল আজাদ, সাবেক মন্ত্রী দিদার বখত, বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি লায়ন মো. সাখাওয়াত হোসেন, জাগো বাঙালির চেয়ারম্যান মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মো. গণি মিয়া বাবুল প্রমুখ।

এফ/১০:১০/০৫ সেপ্টেম্বর 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে