Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৫-২০১৬

‘খালেদা জিয়ার ডাকে জনগণ সাড়া দেয়নি’

‘খালেদা জিয়ার ডাকে জনগণ সাড়া দেয়নি’

সিরাজগঞ্জ, ০৫ সেপ্টেম্বর- খালেদা জিয়ার ডাকে বাংলার জনগণ কোনো সাড়া দেয়নি দাবি করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গিবাদ রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে দেশের ছাত্র-শিক্ষক, শ্রমিক-মজুর থেকে শুরু করে সব শ্রেণিপেশার মানুষ রাস্তায় নেমেছে।

রোববার দুপুরে সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে বীরাঙ্গনাদের অর্থ সহায়তা দেওয়া উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সমাবেশে নাসিম বলেন, আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়ার পাশাপাশি দেশের বীর মাতাদেরও সম্মান করেছে। বীরাঙ্গনা মাতাদের মুক্তিযোদ্ধার স্বীকৃত দেওয়া হয়েছে। তাঁদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়ার প্রক্রিয়াও চলছে।

আওয়ামী লীগের জ্যেষ্ঠ এ নেতা আরো বলেন, দেশে একটি মহল সার্বক্ষণিক ষড়যন্ত্র চালাচ্ছে। তাদের ষড়যন্ত্রের উদ্দেশ্য হচ্ছে, শেখ হাসিনাকে ঠেকাও-বাংলাদেশকে ঠেকাও। কোনো ষড়যন্ত্র আর কোনো ভয় এ দেশের মানুষকে পরাস্ত করতে পারবে না। বাংলার মানুষের ভয়কে জয় করার ক্ষমতা আছে।

সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে মন্ত্রী বলেন, মার্কিন পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেছেন। এক সময় যাঁরা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলে উল্লেখ করেছিল আজ তাঁরাই দেশের উন্নয়নের প্রশংসা করছেন।

বিএনপির নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিদ্যুতে ওনার এলার্জি আছে। উনি চান না দেশের মানুষ বিদ্যুতের আলোয় আলোকিত হোক। তিনি ক্ষমতায় থাকাকালে কানসাটে বিদ্যুৎ আন্দোলনকারী সাধারণ মানুষকে হত্যার মধ্য দিয়ে তাঁর প্রমাণ রেখেছেন। এখন আবার রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিরোধিতা করছেন।

জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট হোসেন আলী হাসান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি, স্বেচ্ছাসেবী মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী আমিনা বেগম, শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ ইসহাক আলী, মুক্তিযোদ্ধা আজিজুর রহমান বকুল, বীরাঙ্গনা সূর্য বেগম প্রমুখ।

সমাবেশে শেষে স্বেচ্ছাসেবী মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের অর্থায়নে সিরাজগঞ্জ, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও ও চাঁপাইনবাগঞ্জ জেলার ৫৭ জন বীরাঙ্গনা মাতাকে পাঁচ হাজার টাকা করে নগদ অর্থ, সেলাই মেশিন, শাড়ি-লুঙ্গি ও ছাতা বিতরণ করা হয়।

এফ/০৯:১০/০৫ সেপ্টেম্বর 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে