Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০৪-২০১৬

আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক আনলো রবি

আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক আনলো রবি

ঢাকা, ০৪ সেপ্টেম্বর- দেশে প্রথমবারের মতো আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। অফারটিকে মোবাইল টেলিযোগাযোগ শিল্পের অগ্রগতিতে এক অনন্য সংযোজন হিসেবেই দেখছে অপারেটরটি।

আজীবন মেয়াদের ইন্টারনেট অফারের আওতায় তিনটি ডাটা প্যাক রয়েছে বলে রোববার (০৪ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় রবি। 

এর মধ্যে ৯৯ টাকায় ৩৫০ এমবি ডাটার অফারটি পেতে *১২৩*৯৯#, ১৯৯ টাকায় ১ জিবি ইন্টারনেটের প্যাকের জন্য *১২৩*১৯৯# এবং ২৯৯ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকটি গ্রহণ করতে #১২৩*২৯৯# কোড ডায়াল করতে হবে। প্যাকের মূল্যের সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট, ১ শতাংশ সম্পূরক শুল্ক ও ৩ শতাংশ সারচার্জ যুক্ত হবে।
 
ইজিলোড রিচার্জ ব্যবহার করেও গ্রাহকরা এ ইন্টারনেট প্যাকগুলো কিনতে পারেন যথাক্রমে ১২৪, ২৪৪ ও ৩৬৪ টাকায়। এর সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট, ১ শতাংশ সম্পূরক শুল্ক ও ৩ শতাংশ সারচার্জ যোগ করা আছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনেক সময়ই গ্রাহকরা নির্দিষ্ট মেয়াদের মধ্যে তাদের কেনা ইন্টারনেট প্যাকটি শেষ করতে পারেন না। এতে তার মধ্যে অসন্তুষ্টি দেখা দেয়। গ্রাহককেন্দ্রিক কোম্পানি হিসেবে এ সমস্যাটি সমাধানের জন্যই আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে রবি। 

আর/১৭:১৪/০৪ সেপ্টেম্বর 

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে