Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.2/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০৪-২০১৬

‘জবি শিক্ষার্থীদের জন্য ১০তলা ভবন করা হবে’

‘জবি শিক্ষার্থীদের জন্য ১০তলা ভবন করা হবে’

ঢাকা, ০৪ সেপ্টেম্বর- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আবাসন সমস্যা সমাধানে সরকার ২৭৪ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে। প্রকল্পের আওতায় ২০২১ সালের মধ্যে কেরানীগঞ্জে ছাত্রদের জন্য ১০তলা আবাসিক হল গড়ে তোলা হবে। বলেছেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

রোববার (৪ সেপ্টম্বর) দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে জবির শিক্ষকদের সঙ্গে বৈঠককালে তিনি একথা বলেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিদ্যমান ছাত্রী হোস্টেলকে ১৭তলা ও একাডেমিক ভবনকে ২০তলায় উন্নীত করা হবে। আগামী বছরের মধ্যেই বাংলা বাজারে মেয়েদের আবাসিক হলের এ নির্মাণকাজ শেষ হবে বলে জানান মন্ত্রী।

পরবর্তী সময়ে ঝিলমিল ও পূর্বাচল এলাকায় আবাসিক হলের জন্য নতুন জায়গা খোঁজা হবে বলেও জানান তিনি। বৈঠকে অংশ নেয়া শিক্ষক প্রতিনিধিদলের নেতৃত্ব দেন জবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন ও সাধারণ সম্পাদক নূরে আলম আব্দুল্লাহ।

এ সময় শিক্ষকরা বিশ্ববিদ্যালয়ের নানা সমস্যা শিক্ষামন্ত্রীকে অবহিত করেন। বৈঠকে শিক্ষাসচিব মো. সোহরাব হোসাইন ও শিক্ষক নেতারা উপস্থিত ছিলেন।

এফ/১৫:৪০/০৪ সেপ্টেম্বর

শিক্ষা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে