Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০২-২০১৬

এই শরতের নতুন আউটফিট আইডিয়া

Sumaiya Maria Bintay Shahid


এই শরতের নতুন আউটফিট আইডিয়া

শরৎকালকে আমরা যেমন ভালবাসি, তেমনি ভালবাসি এই ঋতুর পাতলা সোয়েটার এবং লম্বা বুটসগুলো। গরমকে বিদায় দিয়ে শরত আসার পর অন্য সবকিছুর মতো ফ্যাশনেও আসে পরিবর্তন। এই সিজনকে সামনে রেখে স্ট্রিট স্টাইলগুলো বেশি জনপ্রিয়তা পাচ্ছে। একইসাথে ডিজাইনাররাও বের করছে নতুন নতুন সব ফ্যাশন আইডিয়া। চলুন দেখে নেওয়া যাক নতুন সিজনের জন্য বর্তমানের জনপ্রিয় কিছু ফ্যাশন ট্রেন্ড সম্পর্কে।

শরতের জন্য সাধারণ যে পোশাকটি প্রায় সবার কাছে থাকে তা হল বেইজ কালারের ট্রেঞ্চ কোট, ধূসর লং কোট এবং স্ট্রাইপড টি-শার্ট। এছাড়া এগুলোর পাশাপাশি পরতে পারেন পশমী কাপড় কিংবা ডেনিম জ্যাকেট। এগুলো দিয়ে আপনি নিজে থেকেই প্রতিদিন নতুন নতুন আউটফিট আইডিয়া বের করে নিতে পারবেন।

শরতের জন্য স্মার্ট ক্যাজুয়াল লুক বেছে নেওয়া একটি ভাল আইডিয়া। কারণ এক্ষেত্রে আপনি একই সাথে ক্লাসিক এবং ক্যাজুয়াল লুক বজায় রাখতে পারবেন। ক্লাসিক ক্যাজুয়াল বলতে বুঝায় আপনি যখন একই সাথে নিজের আরামদায়ক পোশাকে থাকবেন এবং নিজেকে সুন্দরভাবে উপস্থাপনও করতে পারবেন।

এছাড়া জিন্সের সাথে পরতে পারেন ব্লেজার, আর সাথে বাটন-ডাউন শার্ট। লুকটি সম্পূর্ণ করার জন্য সাথে পরতে পারেন মাঝামাঝি উচ্চতার হাই হিল। এই আউটফিটটি কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বেশ উপযুক্ত।

এফ/০৯:৩০/০২ সেপ্টেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে