Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০২-২০১৬

লুলিয়ার সঙ্গেই বিয়ে- জানালেন সালমান

লুলিয়ার সঙ্গেই বিয়ে- জানালেন সালমান

মুম্বাই, ০২ সেপ্টেম্বর- বলিউড সুপারস্টার সালমান খান শুধু তার সুপারহিট সিনেমার জন্যই নয়, ব্যক্তিজীবনের প্রেম ও বিয়ের কারনেও বেশ আলোচিত। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে রোমানিয়ান মডেল ও টিভি ব্যক্তিত্ব লুলিয়া ভান্তুরের সঙ্গে তার প্রেম নিয়ে জোর গুঞ্জন চলছে তার ভক্ত মহলে। শুধু তাই নয়, বছরের শুরু থেকেই সালমানের বিয়ে নিয়ে অসংখ্য শিরোনাম এসেছে খবরে। তবে এবার নিজের বিয়ের দিনক্ষণ জানিয়ে দিলেন সালমান। আর সঙ্গে এও জানালেন, লুলিয়াকেই নাকি বিয়ে করতে চলেছেন ‘সুলতান’।

মুম্বাইয়ের একটি গসিপ ম্যাগাজিনের খবর, কিছুদিন আগে হলিউড তারকা ‘উইল স্মিথ’-এর জন্য একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সালমান। সেই পার্টিতেই ঘনিষ্ঠজনদের সামনে নাকি জানিয়েছেন যে লুলিয়াকেই বিয়ে করতে চলেছেন তিনি। আগামী ১৮ নভেম্বর, সালমানের বাবা-মায়ের ৫২তম বিবাহবার্ষিকীর দিনেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চান সালমান। মুম্বাই গসিপম্যাগাজিন সূত্রে জানা গিয়েছে, কথাটি সালমান নিজের মুখে জানিয়েছেন উপস্থিত অতিথিদের।

ওই গসিপ ম্যাগাজিনের বক্তব্য, সম্প্রতি লুলিয়ার ভিসা নিয়ে সমস্যা দেখা দিয়েছে। এই নভেম্বরেই শেষ হতে চলেছে তার ভিসা। যদি তিনি আবার আবেদন করেন, তা হলেও তিন মাসের আগে ভিসা পাবেন না। সেই কারণেই হঠাৎ করে বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন সালমান।

বিয়ের প্রসঙ্গ উঠলেই বারবার এড়িয়ে গিয়েছেন সালমান। এই নিয়ে সহস্রবার তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছে এবং প্রত্যেকবারই তিনি ঘুরিয়ে উত্তর দিয়েছেন। কখনও বলেছেন এখন বিয়ের পরিকল্পনা নেই, কখনও বলেছেন বিয়ে করতে চান কিন্তু পাত্রী নেই। এমন হাজারো কথার মধ্যে কিন্তু গত কয়েক বছর ধরেই মধুর সম্পর্ক তৈরি করেছেন রোমানিয়ান টেলিভিশন তারকা লুলিয়া ভান্তুরের সঙ্গে। মাস কয়েক ধরে লুলিয়া সালমানের বাড়িতেই বসবাস করছেন। তাদেরকে একসঙ্গে বহুবার দেখা গেছে প্রকাশ্যে।

এফ/০৯:১০/০২ সেপ্টেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে