Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০১-২০১৬

যৌন কেলেঙ্কারিতে মন্ত্রিত্ব হারালেন আম আদমি নেতা

যৌন কেলেঙ্কারিতে মন্ত্রিত্ব হারালেন আম আদমি নেতা

নয়া দিল্লী, ০১ সেপ্টেম্বর- যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে মন্ত্রিত্ব হারিয়েছেন দিল্লির আম আদমি পার্টি (আপ) সরকারের মন্ত্রী সন্দীপ কুমার। 

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি নিউজের কাছে সন্দীপের যৌন কেলেঙ্গারির একটি সিডি আসার পর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দ্রুত ব্যবস্থা নিয়ে অভিযুক্ত মন্ত্রী সন্দীপ কুমারকে মন্ত্রিসভা থেকে সরিয়ে দিয়েছেন। 

বিতর্কিত ওই সিডিতে কেজরিওয়াল সরকারের ক্যাবিনেট মন্ত্রীকে দুই নারীর সঙ্গে আপত্তিজনক অবস্থায় দেখা গিয়েছে। এই যৌন কেলেঙ্কারি পঞ্জাবে ভোটের আগে আপ তথা কেজরিওয়ালের বিড়ম্বনা বাড়াল বলেই মনে করা হচ্ছে। কেননা, আপ সবসময়ই স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতির কথা বলে।

এবিপি নিউজে খবর প্রচারিত হওয়ার পরই কেজরিওয়াল টুইট করে জানান, সন্দীপ কুমারের আপত্তিকর সিডি পাওয়া গিয়েছে। আম আদমি পার্টি জনজীবনে শোভন আচরণে বিশ্বাস করে। আমরা এর সঙ্গে আপোস করতে পারি না। আমরা সন্দীপ কুমারকে সরিয়ে দিয়েছি।

সিডিতে দিল্লির মহিলা উন্নয়নমন্ত্রী সন্দীপ কুমারকে দুজন আলাদা আলাদা নারীর সঙ্গে আপত্তিজনক অবস্থায় দেখা গিয়েছে। ওই সিডিটি বিকেল পাঁচটায় একটি অভিযোগপত্র সহ এবিপি নিউজের হাতে আসে। রাত ৮ টায় তা কেজরিওয়ালকে দেখানো হয়। এর আধঘন্টা পরই সন্দীপ কুমারকে বরখাস্ত করেন কেজরিওয়াল।

দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া বলেছেন, এ ধরনের দুর্নীতি একেবারেই বরদাস্ত না করার নীতি রয়েছে আপের। আপত্তিজনক ওই সিডি পাওয়ার আধঘন্টার মধ্যে সন্দীপ কুমারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। 

আর/১৭:১৪/০১ সেপ্টেম্বর 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে