Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.1/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৯-০১-২০১৬

এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’ (ভিডিও সংযুক্ত)

এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’ (ভিডিও সংযুক্ত)

প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ব্যানারে প্রকাশ হল এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’। আগামী ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে অ্যালবামটির মোড়ক উন্মোচন হবে। তার একক অ্যালবামে ছয়টি মৌলিক গান থাকছে। এর মধ্যে দুটি ডুয়েট গানে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী ফারাবী ও হ্যাপি। গীতিকার হিসেবে রয়েছেন স্বনামধন্য গীতিকার রবিউল ইসলাম জীবন। অধিকাংশ গানের সুর ও কথা লিখেছেন শিল্পী নিজেই। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, এমএমআর রাজীব ও শিহাব রিপন।

এম আর হেলাল বলেন, আমার অ্যালবামে দর্শক-শ্রোতাদের কথা মাথায় রেথেই সব ধরনের গান করার চেষ্টা করেছি। সবার কাছে ভালো লাগবে বলে আশা করছি।

তিনি জানান, তার একক অ্যালবামে ছয়টি মৌলিক গানের মধ্যে রয়েছে: ‘কত ভালবাসি তোকে’, ‘তোমার প্রেমের পথে’, ‘কেটে যায় দিন’, ‘একটু সময়’সহ বেশ কয়েকটি মেলোডি গান। এছাড়া এম আর হেলালের ফেসবুক ফ্যান পেজসহ নিজস্ব ওয়েবসাইটে আপডেট ইনফরমেশন পাওয়া যাবে।

জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া এ বিষয়ে বলেন, আমরা এম আর হেলালের কাজকে সমর্থন করি। তার অ্যালবামের সব ধরনের পাবলিসিটি আমরা (জি-সরিজ/অগ্নিবীণা) করছি। এরই মধ্যে গানগুলোর রিংটোন সব টেলিফোন অপারেটরে চলে এসেছে। একটি গানের মিউজিক ভিডিও একই সাথে প্রকাশ পাবে। আশা করি, এম আর হেলাল আগামীতে অনেক ভালো ভালো গান শ্রতাদের উপহার দেবেন।

সংগীত পরিচালক মুশফিক লিটু বলেন, ‘দূরে গেলে’ অ্যালবামের সর্বশেষ মিক্সিং ও মাস্টারিং আমি করেছি। গানগুলো সবার কাছে ভালো লাগবে বলে আমি আশা প্রকাশ করছি এবং আগামীতে এম আর হেলাল আরো ভালো গান করবেন।

শৈশব থেকেই গানের প্রতি ঝোঁক, স্কুলজীবনে হারমোনিয়াম ও তবলায় হাতেখড়ি। মেলোডি গানের ভক্ত এ শিল্পীর গানের প্রতি ভালোবাসা তাকে দমিয়ে রখতে পারেনি কিছুতেই। নানা ধরনের প্রতিকূলতার মধ্যে সাময়িকভাবে গান থেকে দূরে থাকলেও শত ব্যস্ততার মাঝে আবার এগিয়ে যাচ্ছেন তিনি। ২০১৫ ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এম আর হেলালের প্রথম মিউজিক ভিডিও ‘হয়নি বলা’ বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এর পর গত ঈদে মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’ বেসরকারি টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হয়। ২০১৬ ভ্যালেন্টাইনসে ‘মায়াবী রাত’ গানটির ভিডিও এম আর হেলালের ফেসবুক পেজ, ওয়েবসাইট, ইউটিউব, সাউন্ড ক্লাউডসহ বিভিন্ন অনলাইন মাধ্যমে প্রকাশ করা হয়।

এফ/১৬:৫০/০১ সেপ্টেম্বর 

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে