Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-৩১-২০১৬

সচিনের বিএমডব্লিউ গাড়ি উপহার দেওয়া নিয়ে যত সমস্যা! এবার কটাক্ষ শোভা দে-র

সচিনের বিএমডব্লিউ গাড়ি উপহার দেওয়া নিয়ে যত সমস্যা! এবার কটাক্ষ শোভা দে-র
এবার লেগে গেল সচিন ও শোভা দে-র মধ্যে।

নয়াদিল্লি, ৩১ আগষ্ট- ভারতীয় অলিম্পিয়ানদের সঙ্গে শোভা দে-র ‘মধুর সম্পর্ক’ চলছেই। রিও অলিম্পিক্স চলাকালীন শোভা দে-র মন্তব্য সমালোচনার ঝড় তুলে দিয়েছিল। অভিনব বিন্দ্রা পদক হাতছাড়া করার পরে শোভা দে ছেড়ে কথা বলেননি ভারতীয় অ্যাথলিটদের।

রিও অলিম্পিক্স শেষ। শোভা দে-র মুখ বন্ধ হয়নি। পিভি সিন্ধু, সাক্ষী মালিক, দীপা কর্মকার, গোপীচন্দদের সাফল্যের জন্য ‘মাস্টার ব্লাস্টার’ বিএমডব্লিউ উপহার দিয়েছেন তাঁদের। সচিনের উপহার দেওয়া নিয়েও রয়েছে পরস্পরবিরোধী বক্তব্য। অনেকেই বলছেন, সচিন মোটেও বিএমডব্লিউ দেননি। আসলে হায়দরাবাদ ডিস্ট্রিক্ট সংস্থার প্রেসিডেন্ট চামুন্ডেশ্বরনাথই বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন। 

রবিবার গোপীচন্দের অ্যাকাডেমিতে সচিন গাড়ির চাবি তুলে দেন অলিম্পিক্সের সফল ক্রীড়াবিদদের হাতে। এ তো গেল সচিনের উপহারের কথা। সচিনের বিএমডব্লিউ গাড়ি উপহার দেওয়ার কথা খবরের কাগজের পাতায় স্থান পাওয়ার পরেই নড়েচড়ে বসেন শোভা দে। তিনি আক্রমণ করেন ‘মাস্টার ব্লাস্টার’কে। অতীতেও শোভা ছেড়ে কথা বলেননি সচিনকে। আর বিএমডব্লিউ গাড়ি উপহারের খবর প্রকাশিত হওয়ার পর নখদাঁত বের করেছেন শোভা। ঘটনা হল, সচিন বিএমডব্লিউ গাড়ির ব্র্যান্ড অ্যাম্বাসাডর। ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিকে আক্রমণ করে শোভা দে টুইট করেন, এটা পুরোটাই বিএমডব্লিউ কোম্পানির মস্তিষ্কপ্রসূত একটা ব্যাপার। সফল অ্যাথলিটদের পুরস্কৃত করা আসলে বিএমডব্লিউর একটা বিজ্ঞাপনী চাল। কিন্তু বিএমডব্লিউ গাড়ির রক্ষণাবেক্ষণ, তার জ্বালানির খরচ যে প্রচুর। সেই দিকটার উল্লেখ করে শোভা বলছেন, ‘‘বিএমডব্লিউ-র ভাল বিজ্ঞাপন ছাড়া এটা কিছু নয়। দামী এই গাড়ি চালানোর যে খরচ, তা কে দেবে? আশা করি, বিএমডব্লিউ গাড়ি এই অ্যাথলিটদের কাছে সাদা হাতিতে পর্যবসিত হবে না।’’  এখানেই শেষ নয়, শোভা দে সচিনকে খোঁচা দিয়ে বলছেন, ‘‘খুব ছোট, কিন্তু প্রাসঙ্গিক প্রশ্ন। রিও অ্যাথলিটদের হাতে তুলে দেওয়া বিএমডব্লিউ গাড়ির খরচ কি দিচ্ছেন সচিন তেন্ডুলকর?’’  ‘মাস্টার ব্লাস্টার’ অবশ্য শোভা দে-র বক্তব্যের জবাব দেননি।  

এফ/০৯:১৭/৩১আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে