Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-৩০-২০১৬

‘ওরা জান্নাত চেয়েছিল, দোজখে পাঠিয়েছি’

‘ওরা জান্নাত চেয়েছিল, দোজখে পাঠিয়েছি’

ঢাকা, ৩০ আগষ্ট- পুলিশের আইজি একেএম শহীদুল হক বলেছেন, নারায়ণগঞ্জে অপারেশন ‘হিট স্ট্রং টুয়েন্টি সেভেন’-এ নিহত জঙ্গিদের ‘মূল হোতা’তামিম চৌধুরীর নেতৃত্বেই বাংলাদেশের সাম্প্রতিক সকল সন্ত্রাসী হামলা হয়েছে। ওরা জান্নাতে যেতে চেয়েছিল কিন্তু আমরা ওদেরকে দোজখে পাঠিয়েছি। এরা সন্ত্রাসী, এরা মানুষ হত্যাকারী।

আজ মঙ্গলবার বিকালে রাজারবাগ পুলিশ লাইনে গুলশান ও শোলাকিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, মানুষের জীবন অমূল্য, টাকার বিনিময়ে জীবন হয়না, তবুও নিহতদের স্বজন ও ছেলেমেয়ের চলার জন্য এই উদ্যোগ প্রশংসার দাবি রাখে।
তিনি বলেন, আমরা পুলিশ সদর দপ্তর থেকে চারজনকে ৭০ লাখ ও মধুমতি ব্যাংক ২০ লাখ টাকা দিয়েছিলাম। ঈদে রবিউল ও সালাহ উদ্দিনের পরিবারকে কাপড় চোপড় সেমাই, চাল, ডাল কিনে দিয়েছি।

গত পহেলা জুলাই রাজধানীর গুলশানের হালি আর্টিজান রেস্তোরাঁ জঙ্গি হামলায় নিহত হন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. রবিউল করিম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সালাহউদ্দিন খাঁন। এর ঠিক ছয়দিন পর কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলায় নিহত হন কনস্টেবল আনছারুল হক ও কনেস্টেবল জহিরুল।

আজ ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে এদের পরিবারের মাঝে এক কোটি ১০ লাখ টাকা ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ১৮ লাখ (মোট এক কোটি ২৮ লাখ টাকার সঞ্চয় পত্র) টাকার সঞ্চয়পত্র তুলে দেওয়া হয়। এর আগে নিহতদের আত্মার শান্তির মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এফ/২২:৪০/৩০আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে