Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-৩০-২০১৬

স্বামীর মৃত্যুদণ্ডের খবর শুনেই প্রধানমন্ত্রীর কাছে কাসেমের স্ত্রীর খোলা চিঠি

স্বামীর মৃত্যুদণ্ডের খবর শুনেই প্রধানমন্ত্রীর কাছে কাসেমের স্ত্রীর খোলা চিঠি

ঢাকা, ৩০ আগষ্ট- মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য ও দিগন্ত মিডিয়া করপোরেশনের চেয়ারম্যান মীর কাসেম আলীর রিভিউ আবেদন খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ফলে তার ফাঁসির রায় বহাল থাকল।

আজ মঙ্গলবার সকালে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে পাঁচ সদস্যের আপিল বেঞ্চ এ রায় দেন। এ রায়ের পর তার পরিবারে শোকের ছায়া নেমে আসে।

এর আগে গত ১০ আগস্ট রাজধানীর মিরপুর ডিওএইচএসের বাসা থেকে মীর কাসেম আলীর ছেলে আইনজীবী মীর আহমাদ বিন কাসেম আরমানকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়া হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

স্বামীর মৃত্যুদণ্ড বহালের সংবাদ ও সন্তানকে ফিরে পেতে মীর কাসেমের স্ত্রী খন্দকার আয়শা খাতুন তার ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর নিবেদন মূলক একটি স্ট্যাটাস দেন। সেখানে নিজেরে ছেলেকে প্রধানমন্ত্রীর কাছে ভিক্ষা চান তিনি। পাঠকদের জন্য মীর কাসেমের স্ত্রীর ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুরে ধরা হলো:

মাননীয় প্রধান মন্ত্রী
যথাযথ সম্মানপুর্ক নিবেদন
আমি এক অসহায় মা। মীর কাসেমের মৃত্যুদন্ড বহাল থাকায় আপনার নিকট আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে আরজ এই যে আমার পরিবারে কোন পুরুষ লোক নেই। আমার সন্তান ছোট ছেলে ব্যারিস্টার মীর আহমআদ আলী ঈ একমাত্র তার বাবা &আমাদের পরিবারের যাবতীয় কাজ করত। অর অবর্তমানে আমরা খুবেই অসহায়।

তাই মাননীয় প্রধানমন্ত্রী গত ৯ ঈ আগস্ট সাদা পোষাকে উঠিয়ে নেয়ার পরে আজ পর্যন্ত কোন খোঁজ পাইনি।

জনাব প্রধানমন্রী, আমি স্বামীর এই শেষ মুহুর্তে তাকে অবশ্য ঈ আমাদের মাঝে পেতে হবে। অকে ছাড়া আমাদের কোন কাজই করতে পারা সম্ভব নয়।
যে কোন ভাবেই হোক মানবীয়ভাবে এবং বাস্তব প্রোয়োজনেই আমাদের কাছে আরমান ফিরয়ে দিতে দিন।

এফ/১৫:৪০/৩০আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে