Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৯-২০১৬

ধোনির জায়গা দখল করলেন কোহলি

ধোনির জায়গা দখল করলেন কোহলি

মুম্বাই, ২৯ আগষ্ট- মাহেন্দ্র সিং ধোনির সময় কি আসলেই শেষ? জাতীয় দলের পারফরম্যান্সের সঙ্গে সঙ্গে ক্যারিয়ারের বিভিন্ন জায়গা থেকে পড়তি সময় যাচ্ছে ভারতের সিমীত ওভারের অধিনায়কের। আর তার জায়গা আস্তে আস্তে দখল করছেন এখনকার সেনসেশন বিরাট কোহলি। সম্প্রতি ধোনির সঙ্গে ১১ বছরের সম্পর্ক শেষ করে কোহলিকে নিজেদের আইকন বানিয়েছে ‘পেপসিকো’ কোম্পানি।

পেপসিকোর ব্র্যান্ডঅ্যাম্বাসেডর হিসেবে বলিউড তারকা রনবির কাপুর ও পারিনিতি চোপড়ার সঙ্গে যুক্ত হলেন কোহলি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ হারের পরই কোম্পানিটির বিজ্ঞাপন চুক্তির তালিকা থেকে বাদ গেলেন ধোনি।

কোহলির নতুন আইকন হওয়ার পর সমর্থকরা ধারণা করছেন দীর্ঘ সময় ধরে তিনি এই পদে থাকবেন। পেপসিকো ব‍হু বছর ধরে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কাজ করে আসছে। এর আগে শচীন টেন্ডুলকার, বিরেন্দ্র শেওয়াগ ও রাহুল দ্রাবিড় আইকন হিসেবে ছিলেন।

পেপসিকো থেকে শুরু করে ধোনির স্পন্সর হওয়া বিভিন্ন কোম্পানি মূলত ২০১৪ সালের পর তার থেকে মুখ ফিরিয়ে নেয়। সেবার জাতীয় টেস্ট দলের অধিনায়ক থাকা অবস্থায় সাদা পোশাককে বিদায় বলেন তিনি। সে সময় ১৮টি ব্র্যান্ড তার স্পন্সর হিসেবে ছিল। তবে বর্তমানে সেটি নেমে এসেছে ১০’এ। গত ১৮ মাসে সনি, ডাবর ও আমরাপালি নামের ব্র্যান্ডগুলোও তার থেকে মুখ ফিরিয়ে নেয়।

ভারতীয় বর্তমান টেস্ট দলের নেতৃত্ব দিচ্ছেন কোহলি। আর এ ফরম্যাটে তিনি দলকে দারুণ সফলতাও এনে দিচ্ছেন। আর সমর্থকরা ইতোমধ্যে সব ফরম্যাটের অধিনায়ক হিসেবে ড্যাশিং এ ব্যাটসম্যানকে চাচ্ছেন। তাই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটকে ধোনির বিদায় বলার সময় এসেছে।

আর/১৭:১৪/২৯ আগষ্ট

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে