Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৯-২০১৬

মলম পার্টির যত অবদান!

আরিফ বিন নজরুল


মলম পার্টির যত অবদান!

ঢাকা, ২৯ আগষ্ট- আমাদের সমাজে মলম পার্টিদেরকে যথেষ্ট হেয় করে দেখা হয়, এটা কিন্তু মোটেও কাম্য নয়, আপনি ভাবতেও পারবেন না, মলম পার্টির লোকেরা আমাদের কত উপকার করে? চলুন দেখে আসি মলম পার্টির সদস্যরা আমাদের জন্য কী কী অবদান রাখছে!

এক্কেবারে আপনার টেনশন কমিয়ে দেবে
দেখুন আপনি বিশ্বাস করুন আর নাই করুন, আপনি জেনে অত্যন্ত খুশি হবেন যে, মলম পার্টির সদস্যরা আপনার আগামী তিনদিনের টেনশন এক্কেবারে দূর করে দেবে। কেননা এমন মলম আপনাকে মালিশ করে দেবে, যার কারণে টানা তিনদিনেও আর স্বাভাবিক হতে পারবেন না, আর তাই অচেতন হয়েই যদি পড়ে থাকেন, তাহলে টেনশন কোথা থেকে আসবে বলুন?

দীর্ঘ টানা ঘুমের ব্যবস্থা করে দেবে
রাতে আপনি হয়তো ঠিকমতো ঘুমাতে পারেন না- নানাবিধ কারণে হতে পারে। সেই আপনাকে যদি মলম পার্টির কেউ একটুখানি আদর করে মলম মাখিয়ে দেয়, তাহলে দেখা যাবে, এমন ঘুমের ঘুম দিয়েছেন যে, টানা দুই দিনের মধ্যে ঘুম থেকে ওঠার নাম-নিশানা নেই!

আপনাকে নতুন কিছুর মালিক হতে সহায়তা করবে
যেহেতু ওরা আপনার সঙ্গে থাকা যাবতীয় জিনিসপত্র গায়েব করে দেবে, সেহেতু ওই সব জিনিস আপনাকে আবারও কিনে নিতে হবে। আর আপনি যদি আবারও নতুন করে কিছু কিনে নেন, তার মানে আপনি নতুন সেই সব কিছুর মালিক বনে যাবেন, আর সেই সূত্রেই তো নতুন অনেক কিছুর মালিক হয়ে যাচ্ছেন।

আপনাকে আরো বেশি সাহসী ও সতর্ক করে তুলবে
একবার যখন মলম পার্টির হাতে ধরা খেয়ে নাস্তানাবুদ হবেন, নেক্সট টাইমে আর যাতে করে এমন বিপদে না পড়েন, সেই ব্যাপারে তো আরো বেশি সতর্ক হয়ে যাবেন। এমনকি এই মলম পার্টির কল্যাণেই আপনি আরো বেশি সক্রিয় এবং সাহসী হয়ে উঠবেন। তাই তো বলি, অন্তত, এই কারণে হলেও ওরা একটা ধন্যবাদ পাওয়ার যোগ্য! কী বলেন?

ওরা আপনার ভালো চায় বলেই
আপনি পকেটে করে টাকা-পয়সা নিয়ে, ব্যাগভর্তি অনেক কিছু নিয়ে, এত দামি মোবাইল ফোন নিয়ে কতই কষ্ট করে চলাচল করছেন, আর এসব দেখেই ওদের খুব মায়া লাগে। আর ওমনিই তো মানবতার স্বার্থে ওরা আপনার পাশে এসে বসে, সুযোগমতো মলম মালিশ করে আপনাকে বালিশের রূপ দিয়ে সব কিছু নিয়ে কেটে পড়ে। আপনার কষ্ট ওরা সহ্য করতে না পেরেই, আপনার ভালোর জন্য এগিয়ে আসে।

ওরাই সত্যিকারে অরাজনৈতিক পার্টি
ওদেরকে যতই না পার্টির ট্যাগ দেওয়া হোক না কেন, ওরা কোনো রাজনৈতিক পার্টি নয়, তার কারণ যদি ওরা রাজনৈতিক পার্টির হতো, তবে দেখা যেত, নির্বাচনের সময়ে ওরা ভোট চাইত এই বলে যে, ‘মলম পার্টিকে একটা ভোট দিন, দেশ ও জাতির পকেট কাটার বা দেশ ও জাতিকে নিঃস্ব করার সুযোগ দিন।’

আর/১৭:১৪/২৯ আগষ্ট

অপরাধ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে