Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৭-২০১৬

স্ট্রসের বিশ্বাস, পুরো শক্তির দলই বাংলাদেশে যাবে

স্ট্রসের বিশ্বাস, পুরো শক্তির দলই বাংলাদেশে যাবে

লন্ডন, ২৭ আগষ্ট- বাংলাদেশ সফরে ইংল্যান্ডের সব ক্রিকেটারই যাবে এমন আশাবাদ দেশটির ক্রিকেট বোর্ড ইসিবির ক্রিকেট পরিচালক অ্যান্ড্রু স্ট্রস। এ প্রসঙ্গে শনিবার স্কাই স্পোর্টসের সঙ্গে এক সাক্ষাৎকারে স্ট্রস বলেন, ‘এটা নিরাপদ সফর। আমি আশাবাদী, গোটা দলই বলবে চলো যাই। আমরা পুরো শক্তির দল নিয়েই বাংলাদেশ যাব। তবে আমরা কাউকে সফরে যেতে জোর করবো না।’

এদিকে ইংল্যান্ড বাংলাদেশ সফরে আসার ঘোষণা দিলেও। কয়েকজন ক্রিকেটার ব্যক্তিগত কারণে দলের সঙ্গে আসার সম্ভাবনা খুবই কম। তাদের মধ্যে রয়েছেন অ্যালিস্টার কুক ও স্টুয়ার্ট ব্রড।

তবে নিরাপত্তাহীনতার কারণে নয়। ডেইলি মেইল বলছে, পারিবারিক কারণেই তার না আসার সম্ভাবনা বেশি কুকের। দ্বিতীয় সন্তানের বাবা হবেন এই সফরকালীন সময়েই। তাই সফর থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সম্ভাবনাই বেশি কুকের। ওই সময় স্ত্রীর পাশে থাকবেন বলেই শোনা যাচ্ছে। যদিও এ ব্যাপারে এখনও চূড়ান্ত কোনও কিছু শোনা যায়নি।

তাছাড়া নিরাপত্তাহীনতার কারণে এই সফরে আসা নিয়ে দ্বিধাদ্বন্দ্বের মধ্যে রয়েছেন স্টুয়ার্ট ব্রড। এই সফরের দ্বিতীয় টেস্টে ১০০তম টেস্টে নাম লেখানোর কথা তাঁর। ইতোমধ্যে তার পরিবার তাকে বাংলাদেশ সফরে না যেতে অনুরোধ করেছেন।

গত ২০০৮ সালে ভারত ইংলিশদের ভারত সফরের আগে মুম্বাইয়ে বোমা হামলা হয়েছিল। তারপরও ইংলিশ দল ভারতে ফিরেছিল। বর্তমান দলের জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রড ছিলেন সেই দলে। কিন্তু বাংলাদেশ ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০১৬ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সফল আয়োজক।

উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে পৌঁছাবে ইংল্যান্ড দল। সফরে তিনটি প্রস্তুতি ম্যাচ ও দুটি ওয়ানডে খেলবে তারা। প্রায় এক মাসের সফর শেষ হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে।

এফ/২০:৩৫/২৭আগষ্ট

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে