Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.2/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৬-২০১৬

বিয়ে হয়ে গেল পাওলি-ইন্দ্রনীলের!

বিয়ে হয়ে গেল পাওলি-ইন্দ্রনীলের!

কলকাতা, ২৬ আগষ্ট- ২০১৫ সালের আগে থেকে পাওলি দাম ও ইন্দ্রনীল সেনগুপ্ত নাকি পরস্পরকে সবচেয়ে বেশি সময় দিয়েছিলেন। আসলে ‘তবু অপরিচিত’ ছবিটির শুটিং শুরু হয়েছিল সেই সময়, যেখানে ছিল পাওলি-ইন্দ্রনীল জুটি। এবার তো তাদের একেবারে বিয়েতে দেখা গেল । আর সেই বিয়ে নিয়ে টলিপাড়ায় চলছে ফিসফাস।

শুটিংফ্লোরেও তাদের সবচেয়ে বেশি একসঙ্গে দেখা গিয়েছিল। কেননা সেই সময় পরস্পরের বিপরীতে তারা কাজ করছিলেন সবচেয়ে বেশি সংখ্যক ছবিতে। বলাই বাহুল্য, তখন পরপর পাওলি-ইন্দ্রনীলকে একই ছবির সেটে পাওয়া গিয়েছে। ‘তবু অপিরিচিত’ ছবিতে তাদের দেখা গেল বিয়ের দৃশ্যে।

এ বিয়ের দৃশ্যের নেপথ্যের গল্পটিও খুব ইন্টারেস্টিং। চিত্রনাট্য অনুযায়ী, শুধুমাত্র শাস্তি দেবে বলে পাওলির চরিত্রটি ইন্দ্রনীলকে বিয়ে করে। কারণ পাওলি তার কাছের মানুষকে হারিয়েছিলেন ইন্দ্রনীল অভিনীত চরিত্রটির কারণেই। সে কারণেই বিয়ের পরও সে ব্যবধান রয়ে যায়। বাকি ঘটনা অবশ্য জানা যাবে ছবি মুক্তির পরই। স্বরূপ ঘোষ পরিচালিত এ ছবিটি আগামী শুক্রবার অর্থাৎ ২ সেপ্টেম্বর মুক্তি পাবে।

এ বছরটা পাওলির জন্য খুব স্পেশাল, প্রথমত মহানায়ক সিরিজে তার অভিনীত সুচরিতা সেন চরিত্রটি জনপ্রিয়তা পেয়েছে। যা মুলত সুচিত্রা সেনের আদলে তৈরি। অন্যদিকে এ বছর পুজার সময় পাওলিকে পাওয়া যাবে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘জুলফিকার’ ছবিতে। আর ইন্দ্রনীল-পাওলি কম করে ৬-৭টি ছবিতে একত্রে কাজ করে ফেলেছেন। ফলে তাদের ক্যামিষ্ট্রিও চোখে পড়ার মতো। ‘তবু অপরিচিত’ ছবির অন্যতম ইউএসপি তাদের অনবদ্য রসায়ন। আর ইন্দ্রনীলকে খুব শিগগিরই কিরীটি হিসেবে আত্মপ্রকাশ করতে দেখা যাবে। ফলে এই দুই নায়ক-নায়িকার ‘তবু অপরিচিত’ ছবিতে কাছে আসা দর্শকমনে ছাপ ফেলবে।

সূত্র: সংবাদ প্রতিদিন

এফ/১৮:৪৫/২৬আগষ্ট

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে