Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৬-২০১৬

সালমান আমার ভালো বন্ধু: লুলিয়া

সালমান আমার ভালো বন্ধু: লুলিয়া

মুম্বাই, ২৬ আগষ্ট- সালমান খানের কথিত প্রেমিকা হিসেবে লুলিয়া ভ্যান্টুরকে নিয়ে কম কানাঘুষা হয় নি! সবখানে এক সাথে দু’জনকে দেখা যা্ওয়ায় সে সন্দেহ আরও বেশি দানা বেঁধেছিলো বলিউডবাসীর মনে। তবে সব সন্দেহের অবসান ঘটিয়ে অবশেষে সালমান খানের সাথে সম্পর্কের ব্যাপারটা খোলাসা করে জানালেন রোমানিয়ান মডেল ও অভিনেত্রী লুলিয়া ভ্যানট্যুর। 

স্পাই ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে লুলিয়া জানান, “আমরা দু’জন শুধুই বন্ধু। আমাদের মাঝে কোনো প্রেমের সম্পর্ক নেই।” এসময় লুলিয়া আরও বলেন, “প্রেম বা বিয়ে এগুলো কখনো আগে থেকে বলে কয়ে হয় না। যখন হওয়ার ঠিক তখনই হয়!”

সালমানের সব পারিবারিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাদেরকে। সালমানের বোন অর্পিতার জন্মদিনের অনুষ্ঠান থেকে শুরু করে খান পরিবারের রাখি বন্ধন অনুষ্ঠান সবখানেই দেখা গেছে দু’জনকে। এমনকি লুলিয়াদের রোমানিয়ারবাড়িতেও বেড়াতে গেছেন সালমান।

রোমানিয়ায় গোপনে বিয়ে করেছেন এ দু’জন- এমন খবরও চাউর হয়েছিলো বলিউড পাড়ায়। যদিও এ ব্যাপারে কখনো কোনো মন্তব্য করেননি দু’জনের কেউ। তবে এই প্রথম সম্পর্ক নিয়ে মুখ খুললেন লুলিয়া।

এদিকে ইন্সটাগ্রামে একটি পোস্টে লুলিয়া দাবি করেছেন, গণমাধ্যমে তার উক্তি ধরে আসা এই খবর একদমই ভুয়া। সক্ষাৎকারটি অনেকদিন আগের বলেও জানান তিনি।

ওই পোস্টে তিনি লিখেন, “গণমাধ্যমের যখন প্রচার করার জন্য কোনো খবর থাকে না, তখন পুরোন কাসুন্দি ঘেঁটে তারা যা খুশি তাই ছেপে দেয়। কপি-পেস্ট এর এই যুগে সেটাকেই সবাই অন্ধ অনুসরণ করে।”

সালমান খানের বিয়ে নিয়ে নানা রকম কথা চলে আসছে আনেকদিন ধরে। ৫০ বছর বয়সী এ বলিউড তারকার বিয়ে নিয়ে সবচেয়ে বেশি চিন্তিত তার মা সালমা খান। লুলিয়াকে নাকি তার দারুণ মনে ধরেছে তার, এমন কথাই তিনিবলে আসছেন বহুদিন ধরে।

তবে সব সম্ভাবনাকে উড়িয়ে দিয়ে সালমান খান জানিয়ে দিয়েছেন, শিগগিরই বিয়ে করার কোনো সম্ভবনা নেই তার। তবে যখন বিয়ে করবেনতখন অবশ্যই সবাইকে জানিয়েই করবেন।

এফ/১৮:২৫/২৬আগষ্ট

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে