Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৬-২০১৬

৩০০০ কোটির ক্লাবে অক্ষয়

৩০০০ কোটির ক্লাবে অক্ষয়

মুম্বাই, ২৬ আগষ্ট- শাহরুখ খান, আমির খান ও সালমান খানকে পেছনে ফেলে তিন হাজার কোটির ক্লাবে ঢুকেছেন ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। মুক্তির ৯ দিনের মধ্যেই অক্ষয়ের ‘রুস্তম’এক’শ কোটি টাকা আয় করে। ‘রুস্তম’র হাত ধরেই তিন হাজার কোটির ক্লাবে প্রবেশ করলেন বলিউডের শক্তিশালী এ অভিনেতা।

অক্ষয় প্রথম বলিউড অভিনেতা যিনি তিন হাজার কোটির ক্লাবে প্রবেশ করলেন। এই দৌঁড়ে তিনি পেছনে ফেলেছেন শাহরুখ, সালমান এবং আমিরকে।

বিগত প্রায় ২৫ বছরের বলিউড কেরিয়ারে ‘রুস্তম’ সহ মোট ১০৮টি ছবিতে অভিনয় করেছেন অক্ষয়। এই ১০৮টি ছবির মোট বক্স অফিস কালেকশন প্রায় ৩০১০ কোটি টাকা।


তবে খুব বেশি পিছিয়ে নেই সালমান খান। ১৯৮৮ সাল থেকে এ পর্যন্ত মোট ৭১টি ছবিতে অভিনয় করেছেন তিনি। এই ৭১টি ছবির মোট বক্স অফিস কালেকশন প্রায় ২৯২৮ কোটি টাকা। তিন হাজার কোটির ক্লাবের দৌঁড়ে বলিউড বাদশা শাহরুখ বা আমির খান অনেকটাই পিছিয়ে রয়েছেন।


শাহরুখের ৫৭টা ছবি থেকে মোট আয় ২১০০ কোটি টাকা এবং আমিরের ৩৯টি ছবি থেকে আয় ১৪৯৭ কোটি টাকা। আগামী বছর মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘টয়লেট:এক প্রেম কথা’, ‘ক্র্যাক’, ‘জলি এলএলবি ২.০’।

এফ/১৭:৫৫/২৬আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে