Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৬-২০১৬

‘পৌষ মাসের পিরিত’ দিয়ে ফিরছেন পপি

‘পৌষ মাসের পিরিত’ দিয়ে ফিরছেন পপি

ঢাকা, ২৬ আগষ্ট- দীর্ঘদিন পর পপি প্রেক্ষাগৃহের পর্দায় ফিরছেন চিত্রনায়িকা পপি। বেশ কিছু দিন ধরে মুক্তির প্রহর গুনছিল পপি অভিনীত বেশ কয়েকটি ছবি। তবে এরই মধ্যে আলোর মুখ দেখতে যাচ্ছে নারগিস আক্তার পরিচালিত তার ছবি ‘পৌষ মাসের পিরিত’। এটি মুক্তি পাবে আগামী ২রা সেপ্টেম্বর। আর এরই মধ্য দিয়ে দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহের পর্দায় ফিরছেন তিনি।

দুই বাংলার বিখ্যাত উপন্যাসিক নরেন্দ্রনাথ মিত্রের ‘রস’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে এ ছবিটি। ছবির সংগীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। এ ছবিটি মুক্তি উপলক্ষে ২৪শে আগষ্ট সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তঁরায় এক সংবাদ সম্মেলনেরও আয়োজন করা হয়।

ছবিটির মুক্তি নিয়ে পপি বলেন, এতে আমার চরিত্রের নাম মাজু খাতুন। অনেক দিন আগে এ ছবির কাজ করেছি। যশোরের বিভিন্ন জায়গায় ছবিটির শুটিং হয়েছে। অবশেষে এটি মুক্তি পাচ্ছে ভেবে ভালোই লাগছে। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন টনি ডায়েস। আশা করছি দেরিতে হলেও দর্শকরা একটি ভালো ছবি দেখতে পাবেন। ‘পৌষ মাসের পিরিত’ ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল, প্রিয়াংকা, তরু মোস্তফা, আদিত্য আলম প্রমুখ।

এ ছবির বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, মমতাজ ও মনির খান। কাহিনী বিন্যাস, সংলাপ ও গীত রচনা করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। শিল্প নির্দেশনা দিয়েছেন কলমতর। চিত্রগ্রহণ পরিচালনা করেছেন মাহফুজুর রহমান খান ও ছবিটি প্রযোজনা করেছে ফেমকম বাংলাদেশ। পরিবেশনায় আছেন মোহাম্মদ শফিকুল হক। ছবিটি পরিচালনা করার পাশাপাশি চিত্রনাট্যও করেছেন নারগিস আক্তার।

ছবিটি নিয়ে তিনি বলেন, ‘পৌষ মাসের পিরিত’ ছবিটিকে ঘিরে আমার অনেক স্বপ্ন। যখন ছবিটি নির্মাণে হাত দিয়েছিলাম তখন আমি অনেকটা টমবয়ের মতো ছিলাম। মানে যখন যা ইচ্ছে তখনই তা করতাম। অনেক দুষ্টুমি, অনেক আশা ছিল এ ছবিটিকে ঘিরে। ছবিটির যখন বেশ কিছুটা অংশ নির্মাণ শেষ করলাম তখনই আর্থিক সংকটে পড়ে গিয়েছিলাম। সে সময় আমি একেবারে দিশেহারা হয়ে পড়ি।

নিজের পকেটের টাকা খরচ করে, অনেকের সহায়তায় শেষ পর্যন্ত ছবিটির নির্মাণ শেষ করেছি। অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে। আমার বিশ্বাস দর্শকরা ছবিটি পছন্দ করবেন।

আর/১০০:১৪/২৬ আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে