Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৬-২০১৬

আপনি কি ক্রিকেটার হতে চান? তাহলে পড়ুন

আপনি কি ক্রিকেটার হতে চান? তাহলে পড়ুন

ঢাকা, ২৬ আগষ্ট- বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ক্রিকেটার খুজে বের করার লক্ষ্যে মাঠে নামছে গাজী গ্রুপ। মূলত তরুণ ও প্রতিভাবান ক্রিকেটার খুঁজে বের করতে গাজী টায়ার্স ক্রিকেটার্স হান্ট নামে একটি কার্যক্রম শুরু করতে যাচ্ছে তারা।

বাংলাদেশের মোট আট জেলায় আগামী ১লা সেপ্টেম্বর শুরু হয়ে ১০ই অক্টোবর পর্যন্ত চলবে তাদের এই কার্যক্রম। ঢাকার একটি হোটেলে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ সম্মলনে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ, বরিশাল, খুলনা, রাজশাহী ও রংপুর এই আট জেলার নামও তুলে ধরা হয়। এক মাস দশ দিনব্যাপী এই প্রক্রিয়ার প্রধান হিসেবে থাকবেন স্থানীয় কোচ মোহাম্মদ সালাউদ্দিন।

মোহাম্মদ সালাউদ্দিনই বাছাই করবেন প্রাথমিক তালিকায় কে কে জায়গা পাবেন। জানা গিয়েছে ৬০ থেকে ৮০ জন ক্রিকেটার এই গাজী টায়ার্স ক্রিকেটার্স হান্ট থেকে খুঁজে বের করা হবে।

সেখান থেকে চূড়ান্তভাবে ২০-২৫ তরুণ ক্রিকেটারকে বাছাই করে তাদের সঙ্গে চার বছরের জন্য চুক্তিবদ্ধ হবে গাজী টায়ার্স ক্রিকেটার্স হান্ট। এই চার বছর তাদেরকে ট্রেনিং করানো হবে। থাকবে এক বছর মেয়াদী গোলাম দস্তগীর গাজী ক্রিকেট স্কলারশিপের ব্যবস্থাও।

গাজী টায়ার্স ক্রিকেটার্স হান্টে অংশ নিতে আগ্রহী ১৫ বছর বা তার বেশি বয়সের পুরুষ ক্রিকেটাররা বৃহস্পতিবার থেকেই অনলাইনে রেজিস্ট্রেশনের ফরম পাবেন। রেজিস্ট্রেশন ফরম পাওয়া যাবে তাদের ফেসবুক পেইজে।

এদিকে তরুণ ক্রিকেটারদের খুঁজে বের করার দায়িত্বে থাকা প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেন, ‘আমরা সাধারণ কোনো ক্রিকেটারের পেছনে ছুটবো না। যারা স্বপ্ন দেখতে ভালোবাসে আমরা তাদেরকে নিবো। আমরা তাদের সঠিক পথ দেখাবো। কোনো কোচ খেলোয়াড় তৈরি করে দিতে পারে না। স্বপ্ন দেখতে জানতে হয়। সাকিব-তামিম যারা জাতীয় দলে এখন খেলছে এদের সবার স্বপ্ন ছিলো।’

এছাড়াও এই সংবাদ সম্মেলনে বিসিবির সহ-সভাপতি মাহবুব আনাম, সাবেক দুই অধিনায়ক আকরাম খান ও খালেদ মাহমুদ সুজন, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

বিসিবির প্রধান নির্বাহী বলেন, এমন দারুণ উদ্যোগে গাজী গ্রুপকে সব ধরণের সহযোগিতা করবে বিসিবি।

অডিশনের সময় ও তারিখ
তারিখ সময় বিভাগ ভেন্যু
১ সেপ্টেম্বর সকাল ৯টা চট্টগ্রাম চট্টগ্রাম বিভাগীয় স্টেডিয়াম
৪ সেপ্টেম্বর সকাল ৯টা সিলেট সিলেট বিভাগীয় স্টেডিয়াম
১৭ সেপ্টেম্বর সকাল ৯টা বরিশাল বরিশাল বিভাগীয় স্টেডিয়াম
১৯ সেপ্টেম্বর সকাল ৯টা খুলনা খুলনা বিভাগীয় স্টেডিয়াম
২২ সেপ্টেম্বর সকাল ৯টা রাজশাহী রাজশাহী বিভাগীয় স্টেডিয়াম
২৫ সেপ্টেম্বর সকাল ৯টা রংপুর রংপুর বিভাগীয় স্টেডিয়াম
২৯ সেপ্টেম্বর সকাল ৯টা ঢাকা সিটি ক্লাব, ঢাকা

আর/১২:১৪/২৬ আগষ্ট

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে