Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৫-২০১৬

‘১৯ সালের পর বিএনপির অস্তিত্বই থাকবে না’

‘১৯ সালের পর বিএনপির অস্তিত্বই থাকবে না’

ঢাকা, ২৫ আগষ্ট- ‘২০১৯ সালের নির্বাচনের পর তোমাদের (বিএনপির) অস্তিত্বই থাকবে না বলে মন্তব্য করেছেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

বুধবার সন্ধ্যায় রাজধানীর আইইবি সেমিনার হলে বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির নেতারা আন্দোলন করতে গিয়ে পুলিশের ‘ধর’ শুনেই দৌড়ে পালায়। এরকম নেতা দিয়ে আন্দোলন করে কি হবে? আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। ২১ বছর আমরা অত্যাচার অবিচারের শিকার হয়েছি। আন্দোলনের মধ্যেই আমাদের জন্ম। তিনি বলেন, আমরা কারো উপর প্রতিশোধ নিচ্ছি না, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মায়া কান্না না করার আহ্বান জানিয়ে খন্দকার মোশাররফ বলেন, মায়া কান্না করে রাজনীতি করা যায় না। আপনার দলের ঐ কর্মী দেখেন হয়তো গ্রাম থেকে চুরি অথবা ডাকাতি করে আসছে, এখন ঢাকায় এসে রিক্সা চালাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম। সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের সভাপতি অধ্যাপক ড. প্রকৌশলী এম হাবিবুর রহমান।

এফ/১৬:৩০/২৫আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে