Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (27 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৪-২০১৬

ধর্ষণ করে ভিডিও: নরসিংদীতে ৬ জনের মৃত্যুদণ্ড (ভিডিও সংযুক্ত)

ধর্ষণ করে ভিডিও: নরসিংদীতে ৬ জনের মৃত্যুদণ্ড (ভিডিও সংযুক্ত)

নরসিংদী, ২৪ আগষ্ট- নরসিংদীতে এক নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ ও ভিডিও করার দায়ে ছয় আসামির ফাঁসির রায় দিয়েছে আদালত ।

নরসিংদীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শামীম আহাম্মদ মঙ্গলবার আসামিদের উপস্থিতিতে তিন বছর আগের আলোচিত এ মামলার রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন পলাশ উপজেলার বাগপাড়ার মৃত কুদ্দুছ আলীর ছেলে আশিকুর রহমান (৩৫), তাজুল ইসলামের ছেলে ইলিয়াছ (২১), সিরাজ সেখের ছেলে রুমিন (২০), হানিফার ছেলে রবিন (২০), মন্টু মিয়ার ছেলে ইব্রাহিম (২২) ও ছালাম মিয়ার ছেলে আবদুর রহমান (২৪)।

দণ্ডিত প্রত্যেককে এক লাখ টাকা করে অর্থদণ্ডও করা হয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, গত ২০১৩ সনের ২৩ মে বেলা আড়াইটার দিকে প্রাণ আরএফএল কোম্পানিতে কর্মরত এক নারী শ্রমিক (২০) কর্মস্থল থেকে কোম্পানির নিজস্ব মেস বাগপাড়া গ্রামে যাচ্ছিলেন।

পথে জনতা জুটমিল ফটকের সামনে থেকে আসামিরা তাকে তুলে নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে রাখে। এরপর তাকে ছেড়ে দেয় আসামিরা।

পরদিন ধর্ষণের শিকার মেয়েটি ঘটনাটি প্রাণ আরএফএল কোম্পানির সহকারী ব্যবস্থাপক এএসএম সাদেকুল ইসলামকে জানান। পরে ওই নারী বাদী হয়ে পলাশ থানায় মামলা দায়ের করেন।

২০১৩ সালে ১৫ আগষ্ট মামলার তদন্ত কর্মকর্তা পলাশ থানার তৎকালীন এসআই বিপ্লব কুমার দত্ত আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।

আর/১২:১৪/২৪ আগষ্ট

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে