Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৩-২০১৬

‘গ্রেনেড হামলা চালিয়েছে বিএনপি-জামায়াত’

‘গ্রেনেড হামলা চালিয়েছে বিএনপি-জামায়াত’

ঢাকা, ২৩ আগষ্ট- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ২১ আগষ্টের গ্রেনেড হামলা যে বিএনপি-জামায়াত জোট চালিয়েছে তা ধ্রুব সত্য। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ দলের শীর্ষ নেতৃত্বকে হত্যা করার জন্যই জঘন্য এই হামলা করা হয়।

আজ মঙ্গলবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে ‘২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সংবাদ চিত্র প্রদর্শনীতে বক্তব্য রাখছিলেন মন্ত্রী। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ আলোচনা সভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত যে অ্যাকশন নিয়ে আমাদের নেত্রীকে হত্যা করতে ছেয়েছিল ততটাই শক্তিশালী হয়ে জাতি তা প্রতিহত করেছে। বিএনপি-জামায়াত জোট সরকার জজমিয়া নাটক সাজিয়ে কাউকে বিশ্বাস করাতে পারেনি। বিএনপি জামায়াতের পক্ষেই সম্ভব বিরোধীদলকে নিশ্চিহৃ করার লক্ষ্যে এই জঘন্য কাজে লিপ্ত হওয়া।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আগষ্ট মাসটা আওয়ামী লীগের জন্য বিয়োগান্তক মাস। এ মাসেই জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। এই মাসেই তাঁর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে তাঁর উপর গ্রেনেড হামল করা হয়।

সংগঠনের সভাপতি ইসমাঈল হোসেন সম্রাটের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, যুবনেতা শহীদ সেরনিবায়াত, মুজিবুর রহমান চৌধুরী, আব্দুস সাত্তার, মহিউদ্দিন আহমেদ মহি প্রমুখ।

আর/১০:১৪/২৩ আগষ্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে