Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২২-২০১৬

শুধুই নাচ নিয়ে আসছেন মাহি

শুধুই নাচ নিয়ে আসছেন মাহি

ঢাকা, ২২ আগষ্ট- ঢাকাই ছবির আলোচিত নায়িকা মাহিয়া মাহি। বর্তমানে বেশি পরিমানে সিনেমার খবরের বাইরে গিয়ে টিভি পর্দার বিভিন্ন অনুষ্ঠানের সংবাদের শিরোনামে তাকে দেখা যায়। তবে মাহি যে অভিনয়ের পাশাপাশি নাচেও যে পারদর্শী সেটা সবাই কম বেশি জানেন। আর এরই ধারাবাহিকতায় আসছে ঈদ উপলক্ষ্যে নির্মিত একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে আসছেন শুধুই নাচ নিয়ে।

তার অভিনীত সিনেমার গানসহ রবীন্দ্রসংগীতের সঙ্গে তিনি নাচবেন। এনটিভিতে ঈদের বিশেষ আয়োজনে তার এই একক নাচের অনুষ্ঠানটি দেখা যাবে। নাম চূড়ান্ত না হওয়া এ অনুষ্ঠানের দৃশ্যধারণ হয়েছে চলতি সপ্তাহেই। মোট ১১টি গানের ৬টি পরিবেশনা আছে বলে জানালেন অনুষ্ঠানের নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ।

তিনি আরও জানান, এতে চলচ্চিত্রের চারটি, রবীন্দ্রসংগীত তিনটি, লন্ডন প্রবাসী শিল্পী শিরিনের তিনটি ও একটি লোক গান ব্যবহার করা হয়েছে। গানগুলো কোলাজ করে তৈরি করা হয়েছে ৬টি পরিবেশনা। এরমধ্যে মাহির সঙ্গে দুটি দ্বৈত পরিবেশনায় আছেন সোহাগ।

গানগুলো হলো- ‘ম্যাজিক মামনি’, ‘লজ্জাবতী যেমন লজ্জা পায়’, ‘তুই আমার লায়লা’, ‘পায়ের নূপুর’; রবীন্দ্রসংগীত ‘ওগো বিদেশিনী’, ‘আধেক ঘুমে নয়ন চুমে’, ‘প্রাণ চায় চোখ না চায়’; শিরিনের ‘মনেরও বাগানে’, ‘আমার জয়’, ‘পাঞ্জাবীওয়ালা’ এবং অপর গানটি হলো ‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি’। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ওয়াহিদুল ইসলাম শুভ্র।

এদিকে ‘হারজিৎ’ ছবির শুটিংয়ের জন্য হানিমুন বাদ দিয়ে কাজে ব্যস্ত থেকেছেন মাহি। আবার ছবির শিডিউল জটিলতার কারণে শুটিং পিছিয়েছে সেপ্টেম্বরের ১৫ তারিখ। এই হঠাৎ অবসরে আগামীকাল লন্ডনে উড়াল দিচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী, শ্বশুরবাড়ির পরিবারিক একটি অনুষ্ঠানে যোগ দিতে। ঈদের আগেই ঢাকা ফেরার কথা রয়েছে তাঁর।

এ বিষয়ে মাহির স্বামী অপু বলেছেন, তারাএকটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে লন্ডনে যাচ্ছেন। ঈদের আগেই দেশে ফিরবেন। এদিকে মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রটির শুটিং আগামী ৫ নভেম্বর থেকে শুরু হবে। এছাড়া আগামী বছরের শুরুতে ছবিটি মুক্তি দেওয়া হবে জানিয়েছেন ছবিটির সংশ্লিষ্টরা।

আর/১০:১৪/২২ আগষ্ট

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে